অভিষেকের নাম করে তোলাবাজি, ফিরহাদের ওএসডি-র বিরুদ্ধে থানায় অভিযোগ!

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhisek Banerjee) অফিস থেকে কলকাতার সম্মানীয় মহানাগরিক ফিরহাদ হাকিমের ওএসডি-র বিরূদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মেয়রের ওএসডি কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এনে…

FIRABHI অভিষেকের নাম করে তোলাবাজি, ফিরহাদের ওএসডি-র বিরুদ্ধে থানায় অভিযোগ!

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhisek Banerjee) অফিস থেকে কলকাতার সম্মানীয় মহানাগরিক ফিরহাদ হাকিমের ওএসডি-র বিরূদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মেয়রের ওএসডি কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এনে শেক্সপিয়র সরণি থানায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে যে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ব্যবহার করেই তোলাবাজি করেছেন মেয়রের ওএসডি। ফিরহাদ হাকিম জানিয়েছেন যে, এই বিষয়ে তার কাছে কোনও খবর ছিল না। এই বিষয়ে কালীচরণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “আমি এই বিষয়ে কিছু বলব না, যা বলার মেয়র সাহেব বলবেন।”

   

ভোটের মুখে হামলার শিকার মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ

এই বিষয়ে প্রদেশ কংগ্রেসের নেতা সৌম্য আইচ বলেছেন, “এটা কোনও নতুন বিষয় নয়। এর আগেও এই ঘটনা বহুবার ঘটেছে, ওএসডি এই কাজ করেছে মানে দুর্নীতির মাথারা কোন জায়গায় বসে আছে, তা ভাবতে হবে। আসলে যে গাছ যেমন, সে তো তেমনই ফল দেবে। তৃণমূল ও দুর্নীতি একে ওপরের সমার্থক শব্দ।”

এই বিষয়ে কটাক্ষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন, “কালিবাবুর এই তোলাবাজির টাকায় অন্তত ৭টি ফ্ল্যাট আছে। তপসিয়ায় ২০০ কোটি টাকা খরচ করে তৃণমূল ভবন তৈরি হচ্ছে এবং সেই টাকা জোগাড় করার দায়িত্বও কালীই নিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের থেকেও তাদের সম্পত্তি বেশি।” এই অভিযোগের ভিত্তিতে পুলিশ কি পদক্ষেপ নিয়েছে তা এখনও বিস্তারিত জানা যায়নি।