প্রমাণ জমা দিক বিজেপি, খাড়গে ছুঁড়লেন চ্যালেঞ্জ!

এমইউডিএ কেলেঙ্কারির (MUDA Scam) বিষয় সম্পর্কে, কর্ণাটকের মন্ত্রী প্রিয়াঙ্ক খাড়গে বলেছেন, “মুখ্যমন্ত্রী অত্যন্ত স্পষ্ট যে তিনি তদন্তের জন্য একেবারে উন্মুক্ত এবং আমরা এই বিষয়ে একটি…

PRIYANK KHARGE প্রমাণ জমা দিক বিজেপি, খাড়গে ছুঁড়লেন চ্যালেঞ্জ!

এমইউডিএ কেলেঙ্কারির (MUDA Scam) বিষয় সম্পর্কে, কর্ণাটকের মন্ত্রী প্রিয়াঙ্ক খাড়গে বলেছেন, “মুখ্যমন্ত্রী অত্যন্ত স্পষ্ট যে তিনি তদন্তের জন্য একেবারে উন্মুক্ত এবং আমরা এই বিষয়ে একটি SIT গঠন করেছি। বিজেপির কাছে যে ধরণের নথি আছে, তারা তা তদন্তকারী সংস্থাগুলির কাছে জমা দিতে পারে।

এখন যেহেতু লোকায়ুক্তও এই বিষয়টির মধ্যে রয়েছে, তাই তারা সেই নথিগুলি দাখিল করার জন্য একেবারে মুক্ত। মিডিয়ার সামনে কথা বলার পরিবর্তে, তাদের তদন্তকারী সংস্থাগুলির কাছে সমস্ত নথি দিয়ে দেওয়া উচিত। এই বিষয়ে এফআইআর দায়ের করা হবে কিনা, সেই বিষয়ে সিদ্ধান্ত নেবেন লোকায়ুক্ত। তারা একটি স্বাধীন সংস্থা।”

   

বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত কি না বা পরবর্তী পদক্ষেপ কী হবে, সেই বিষয়ে দল সিদ্ধান্ত নেবে। আমাদেরকে কী করতে হবে তা বলার বিজেপি কে? প্রথমে তারা নিজেদের দিকে তাকাক। তারা কি নিজের দল থেকে মুনিরাত্নাকে বের করার জন্য কিছু করেছে?

তারা কি প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদিয়ুরাপ্পার বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলার বিষয়ে কিছু মন্তব্য করেছেন? বিওয়াই বিজয়েন্দ্রের বিরুদ্ধে চলমান অর্থপাচারের মামলা সম্পর্কে তাদের কি কিছু বলার আছে? তাদের কাছে কোনও নৈতিক অধিকার আছে কি আমাদের উপর চাপ দেওয়ার? পিসিসি প্রধান ডিকে শিবকুমারের পরামর্শ অনুযায়ী কংগ্রেস বিধায়ক দল, কংগ্রেস পার্টি এবং উচ্চ কমান্ড সিদ্দারামাইয়ার পেছনে দৃঢ়ভাবে দাঁড়িয়ে আছে।”

মাইসুরু আরবান ডেভেলপমেন্ট অথরিটি (মুডা) দুর্নীতিতে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার বিরুদ্ধে প্রভাব খাটানোর অভিযোগ উঠেছিল। এই মুহূর্ত পর্যন্ত এই মামলার মোট ৬টি শুনানি হয়েছে। এখনও পর্যন্ত এই বিষয়ে রায়দান স্থগিত রেখেছে সংশ্লিষ্ট রাজ্যের হাইকোর্ট। এই মামলা সম্পর্কে তিনি জানিয়েছিলেন যে এই মামলার আরও তদন্ত হওয়া দরকার। সেই বিষয়েই এবার বিস্ফোরক মন্তব্য করেছেন কর্ণাটকের মন্ত্রী প্রিয়াঙ্ক খাড়গে।