পুজোয় ঘুরুন নতুন বাইকে, Yamaha FZ সিরিজে লোভনীয় অফার চলছে

পুজোয় পোশাক-পরিচ্ছদের পাশাপাশি বহু মানুষ নতুন যানবাহন বাড়ি নিয়ে আসেন। তাই এই সময় স্বভাবতই অটোমোবাইল কোম্পানিগুলির বিক্রি তাৎপর্যপূর্ণ হারে বাড়তে দেখা যায়। ক্রেতাদের আকৃষ্ট করতে…

yamaha festive offers on Yamaha FZ

পুজোয় পোশাক-পরিচ্ছদের পাশাপাশি বহু মানুষ নতুন যানবাহন বাড়ি নিয়ে আসেন। তাই এই সময় স্বভাবতই অটোমোবাইল কোম্পানিগুলির বিক্রি তাৎপর্যপূর্ণ হারে বাড়তে দেখা যায়। ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন সংস্থা এই সময় নানান আকর্ষণীয় অফার দিয়ে থাকে। টু হুইলারে অফার ঘোষণা করে এবার সংবাদ শিরোনামে উঠে এল ইয়ামাহা ইন্ডিয়া’র (Yamaha India) নাম। ইতিমধ্যেই Yamaha RayZR 125 ও Fascino 125-এ অফার ঘোষণা করেছে সংস্থা। এবারে অফারের আওতায় আরও দুই জনপ্রিয় মোটরসাইকেলকে আনা হল। কোন মডেল শুনবেন?

Yamaha FZ-S Fi ও FZ Fi-এ ‘ফেস্টিভ সিজন’ অফার ঘোষণা করল ইয়ামাহা। অফারের আওতায় এই দুই বাইকে ৭,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। আবার ইএমআই বিকল্পে কিনলে ৭,৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করেই বাড়ি আনা যাবে। এই অফার কেবলমাত্র FZ-S Fi version 4.0, FS-S Fi version 3.0 ও FZ Fi – এই মডেলগুলিতে উপলব্ধ রয়েছে বলেই জানিয়েছে কোম্পানি।

   

যারা ইয়ামাহা এফজেড সিরিজের মোটরসাইকেল কিনতে চান তাদের জন্য এই উৎসবের অফার বেশ লোভনীয়। এই ক্যাশব্যাকের সঙ্গে যাত্রীরা ভালো মানের হেলমেট বা রাইডিং জ্যাকেটের মতো সুরক্ষা সরঞ্জাম কেনার জন্য অর্থ বিনিয়োগ করতে পারবেন। আবার কম ডাউন পেমেন্ট গ্রাহকদের জন্য মোটরসাইকেল কেনা সহজ করে তুলবে। ইয়ামাহা এফজেড সিরিজের মোটরসাইকেলগুলি বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় হয়ে উঠেছে। নিয়মিত আপডেট ও দারুণ ডিজানের কারণে বিক্রিও ভালো।

তরুণ প্রজন্মের অতি প্রিয় দুই স্কুটারে ‘ফেস্টিভ অফার’ আনল ইয়ামাহা

প্রসঙ্গত, Yamaha FZ-S Fi-তে রয়েছে একটি ১৪৯ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি থেকে ৭,২৫০ আরপিএম গতিতে ১২.৩ বিএইচপি শক্তি এবং ৫,৫০০ আরপিএম গতিতে ১৩.৩ এনএম টর্ক পাওয়া যায়। মোটরের সঙ্গে সংযুক্ত একটি ৫-স্পিড গিয়ারবক্স। ফিচার হিসাবে এতে রয়েছে একটি ট্রাকশন কন্ট্রোল সিস্টেম, ব্লুটুথ কানেক্টিভিটি সহ এলসিডি কনসোল এবং সিঙ্গেল চ্যানেল এবিএস।