TVS Ronin এখন 14,000 টাকা সস্তা, কিনতে শোরুমে ভিড় ক্রেতাদের

পুজোয় বাইকের বিক্রি ব্যাপক পরিমাণে বাড়িয়ে নিতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে সংস্থাগুলি। এক্ষেত্রে দেশের মধ্যে প্রথম সারির টু হুইলার প্রস্তুতকারক টিভিএস মোটর কোম্পানি (TVS Motor…

TVS-Ronin-gets-cheaper

পুজোয় বাইকের বিক্রি ব্যাপক পরিমাণে বাড়িয়ে নিতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে সংস্থাগুলি। এক্ষেত্রে দেশের মধ্যে প্রথম সারির টু হুইলার প্রস্তুতকারক টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company) সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। কীভাবে শুনবেন? TVS Ronin festive edition লঞ্চ করেই বাইকটির বেস ভ্যারিয়েন্ট দামে কাটছাঁটের কথা ঘোষণা করল সংস্থা। কত টাকা সস্তা এখন?

বেস ভ্যারিয়েন্ট Ronin SS-এর দাম ১.৩৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এখন ১৪,০০০ টাকা সস্তায় কেনা যাবে এই বাইক। তবে মূল্যে হ্রাস শুধুমাত্র বেস ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই প্রযোজ্য। দাম কমানোর জন্য বাইকটির কারিগরি ক্ষেত্রে কোন পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতই এর ফিচারের তালিকায় রয়েছে একটি এলইডি হেডলাইট, ইনসেট ডিআরএল, এলইডি টেল লাইট এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ সিঙ্গেল-পড এলসিডি।

   

টিভিএস রনিন-এ রয়েছে একটি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং মোনোশক সাসপেনশন। বেস ভ্যারিয়েন্ট হওয়ার দরুণ এর ইউএসডি গোল্ড কালারের নয়। হায়ার স্পেক ডুয়েল টোন কালারে বেচে নেওয়া গেলেও বেস মডেলটি সিঙ্গেল টোন কালারে বেছে নেওয়া যাবে।

ফ্লিপকার্ট এই 6 টু হুইলারে লোভনীয় অফার আনছে, দেখুন তালিকা

TVS Ronin SS একটি ২২৫.৯ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-অয়েল কুল্ড ইঞ্জিনে ছোটে। এটি থেকে সর্বোচ্চ ২০.১ বিএইচপি শক্তি এবং ১৯.৯৩ এনএম টর্ক উৎপন্ন হবে। মোটরের সঙ্গে সংযুক্ত রয়েছে ৫-স্পিড গিয়ারবক্স। বাজারে এর প্রতিপক্ষ হিসাবে রয়েছে Royal Enfield Hunter 350। এর দাম ১.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)।