বন্যা পরিস্থিতি পরিদর্শনে রচনা, কিনলেন ওল!

আজ অর্থাৎ ২৫ সেপ্টেম্বর বুধবার হুগলি (Rachana Banerjee) লোকসভার বলাগড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে গিয়েছিলেন হুগলি লোকসভার বর্তমান সাংসদ তথা বিশিষ্ট অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়…

Srilekha punched Rachna with the comment 'quintal quintal water'!

আজ অর্থাৎ ২৫ সেপ্টেম্বর বুধবার হুগলি (Rachana Banerjee) লোকসভার বলাগড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে গিয়েছিলেন হুগলি লোকসভার বর্তমান সাংসদ তথা বিশিষ্ট অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় । ২০২৪ সালের লোকসভা ভোটে জিতে সাংসদ পদে বিরাজমান রচনা। ভোটের আগে নির্বাচনী প্রচারে হুগলি লোকসভার একাধিক জায়গায় তাকে দেখা গিয়েছিল।

আর বর্তমানে হুগলি লোকসভার বলাগড়ের চাঁদরা, মিলনগর, চরখয়রামারি-সহ ভাঙন এবং বন্যাকবলিত এলাকা পরিদর্শন করতে গিয়েছিলেন।
সেখানে গিয়ে এই প্রবল বন্যার জন্য ডিভিসিকেই দায়ী করলেন তিনি। সাংসদ রচনা বন্দোপাধ্যায়কে সামনে পেয়ে ক্ষোভ উগরে দেন গ্রামবাসীরা। এই বিষয়ে সাংসদ বলেন, “ডিভিসি জল ছেড়েছে বলেই এই ঘটনা ঘটেছে। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল মাস্টারপ্ল্যান করতে কেন্দ্র কোনওরকম সাহায্য করছে না।

   

মাত্র তিনমাস আগেই এখানে এসে প্রচার করেছি। এখন এখানাকার অবস্থা দেখে খুবই খারাপ লাগছে। ঘাটালের মতো বলাগড়েও একটা প্ল্যান করা দরকার। আমি এই নিয়ে সংসদে এর আগেও কথা বলেছি, আবারও বলবো। এখানকার আগের সাংসদ মানুষের জন্য কিছুই করেনি।”

তবে এই নিয়ে কথা বলতে গিয়েই কথার খেই হারিয়ে ফেলেন অভিনেত্রী। তিনি ভুলবশত বলে ফেলেন, “কুইন্টাল কুইন্টাল জল ছাড়ছে ডিভিসি।” এই নিয়ে আবার বঙ্গ বিজেপি খোঁচা মেরে রচনাকে বলেছে, “ওঁকে মিউজিয়ামে রাখা উচিত।”
পরিস্থিতি পরিদর্শন করে বেরোবার সময় সাংসদ জিরাটের এক বাজার থেকে ওল কিনে নিয়ে আসেন। চাষির সঙ্গে কথা বলে জেনেও নেন যে এই ওল খেলে গলা ধরবে কিনা! এছাড়াও তিনি জানান, তিনি এই অবস্থার উন্নতি সাধন করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন।