Tata Nexon কে হারাতে মাঠে নামছে SUV Kylaq! কবে চালু হবে এই গাড়ি জানুন বিস্তারিত

উৎসবের মরসুমের আগেই, অটো সংস্থাগুলি গ্রাহকদের জন্য ব্যাক টু ব্যাক নতুন মডেল লঞ্চ করছে। Skoda Auto India-ও পিছিয়ে নেই, কোম্পানি তার প্রথম সাব কমপ্যাক্ট SUV…

Skoda-Kylaq

উৎসবের মরসুমের আগেই, অটো সংস্থাগুলি গ্রাহকদের জন্য ব্যাক টু ব্যাক নতুন মডেল লঞ্চ করছে। Skoda Auto India-ও পিছিয়ে নেই, কোম্পানি তার প্রথম সাব কমপ্যাক্ট SUV Kylaq নভেম্বরে লঞ্চ করতে চলেছে, এই আসন্ন গাড়ির লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। Skoda Kylaq একটি 1.0 লিটার থ্রি সিলিন্ডার TSI পেট্রোল ইঞ্জিনের সঙ্গে লঞ্চ করতে পারে। যা 114bhp শক্তি এবং 178Nm টর্ক জেনারেট করবে। এই SUV গ্রাহকদের 6 স্পিড ম্যানুয়াল এবং টর্ক কনভার্টার অপশন অফার করতে পারে। আসুন জেনে নিই ভারতের বাজারে কবে লঞ্চ হবে এই গাড়ি?

ভারতে Skoda Kylaq লঞ্চের তারিখ
স্কোডা কোম্পানি 6 নভেম্বর ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য এই আসন্ন গাড়িটি লঞ্চ করবে। অবশ্যই, এই SUV নভেম্বরে লঞ্চ করা হবে তবে আগামী বছরের জানুয়ারি থেকে গ্রাহকদের জন্য এই গাড়ির বিক্রি শুরু হবে বলে আশা করা হচ্ছে।

   

টাটা নেক্সন সিএনজি নাকি মারুতি ব্রেজা সিএনজি? দাম থেকে মাইলেজ পর্যন্ত দুটি গাড়ির সেরা কে

Skoda Kylaq বৈশিষ্ট্য
কোম্পানি এখনও তার আসন্ন SUV-এর বৈশিষ্ট্যগুলি (Skoda Kylaq Features) প্রকাশ করেনি তবে আশা করা হচ্ছে যে এই SUV-তে প্যানোরামিক সানরুফ দেওয়া যেতে পারে। এছাড়াও, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ওয়্যারলেস চার্জিংয়ের মতো বৈশিষ্ট্যগুলিও এই SUV-তে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Skoda Kylaq প্রতিদ্বন্দ্বী
Skoda কোম্পানির এই আসন্ন SUV Maruti Suzuki Brezza, Mahindra XUV 3XO, Tata Nexon এবং Hyundai Venue-এর মতো মডেলদের কঠিন প্রতিদ্বন্দ্বি হয়ে উঠতে পারে।

Skoda Kylaq সেফটি রেটিং
কোম্পানির বর্তমান মডেল যেমন Skoda Kushaq এবং Slavia গ্লোবাল NCAP ক্র্যাশ টেস্টিং-এ 5 স্টার সেফটি রেটিং পেয়েছে। এমন পরিস্থিতিতে, আশা করা হচ্ছে যে Skoda-এর এই আসন্ন SUV-কেও মাথায় রেখেই ডিজাইন করা হবে। লঞ্চের পর, যদি এই SUV-এর ক্র্যাশ টেস্টিং Global NCAP বা Bharat NCAP করে, তাহলে এই গাড়ির ক্ষমতা জানা যাবে।