মাত্র ৮৪৯৯ টাকায় পেয়ে যান NFC এবং 5G সমর্থন সহ এই স্মার্টফোন

১০,০০০ টাকার নিচে দামের 5G স্মার্টফোনের চাহিদা বাড়ছে, যে কারণে হ্যান্ডসেট উত্পাদনকারী সংস্থাগুলি এই দামের মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চ করা শুরু করেছে। এখন সম্প্রতি, টেকনো…

Tecno-POP-9-5G

১০,০০০ টাকার নিচে দামের 5G স্মার্টফোনের চাহিদা বাড়ছে, যে কারণে হ্যান্ডসেট উত্পাদনকারী সংস্থাগুলি এই দামের মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চ করা শুরু করেছে। এখন সম্প্রতি, টেকনো কোম্পানি POP 8, Tecno POP 9 5G স্মার্টফোনের আপগ্রেড সংস্করণ লঞ্চ করেছে। আপগ্রেড ফিচার সহ লঞ্চ করা Tecno POP 9 5G-এর গুরুত্বপূর্ণ ফিচারের কথা বলতে গেলে, আপনি এই ফোনে NFC সাপোর্ট পাবেন যা সাধারণত বাজেট 5G স্মার্টফোনে দেখা যায় না। এ ছাড়া এই ডিভাইসে (Tecno POP 9 5G) কী কী ফিচার পাওয়া যাবে তা জেনে নেওয়া যাক।

Tecno POP 9 5G স্পেসিফিকেশন
ডিসপ্লে:
এই ফোনটিতে (Tecno POP 9 5G) একটি 6.6 ইঞ্চি এলসিডি প্যানেল রয়েছে যা 120Hz রিফ্রেশ রেট সমর্থনের সঙ্গে আসে, মনে করিয়ে দিন যে POP 8-এ 90Hz রিফ্রেশ রেট সমর্থন রয়েছে।
প্রসেসর:
এই সর্বশেষ ফোনটিতে 4GB পর্যন্ত RAM সহ MediaTek Dimension 6300 প্রসেসর রয়েছে। 4 জিবি ভার্চুয়াল র‌্যামের সাহায্যে র‌্যাম 8 জিবি পর্যন্ত বাড়ানো যায়।
ক্যামেরা:
এই টেকনো স্মার্টফোনের পিছনের অংশে 48 মেগাপিক্সেল Sony AI ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। ফোনের সামনে একটি 8MP সেলফি ক্যামেরা বর্তমান।

   

আইফোনে পেয়ে যান এই নতুন বৈশিষ্ট্য, হাত ব্যবহার না করে কথা বলেই হবে সব কাজ
স্টোরেজ:
ফটো, ভিডিও এবং অন্যান্য কিছু সংরক্ষণ করতে ফোনটিতে 128 জিবি ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ।
ব্যাটারি:
এই টেকনো মোবাইলটিতে 18 ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি রয়েছে।
বিশেষ বৈশিষ্ট্য:
NFC সমর্থন ছাড়াও, এই 5G স্মার্টফোনটিতে চমৎকার শব্দের জন্য ডুয়েল ডলবি অ্যাটমোস স্পিকার দেওয়া হয়েছে।

Tecno POP 9 5G- র দাম (ভারতে) 
এই টেকনো স্মার্টফোন দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে, 4GB/64GB এবং 4GB/128GB। এই ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ৮,৪৯৯ টাকা এবং ৯,৪৯৯ টাকা। এই হ্যান্ডসেটটি তিনটি রঙে কেনা যাবে, মিডনাইট শ্যাডো, অ্যাজুর স্কাই এবং অরোরা ক্লাউড। এই ডিভাইসটির বিক্রয় আগামী মাসের ৭অক্টোবর ২০২৪ থেকে Amazon-এ শুরু হবে।