ফের জম্মু ও কাশ্মীরের ভয়াবহ দুর্ঘটনা, খাদে গাড়ি পড়ে মৃত ২, আহত ১

ফের জম্মু ও কাশ্মীরের ভয়াবহ দুর্ঘটনা, গাড়ি খাদে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে দুই জনের আহত হয়েছে আরও একজন। মৃত গাড়ির চালক সহ একজন পুলিশ কর্মী।…

JK accident

ফের জম্মু ও কাশ্মীরের ভয়াবহ দুর্ঘটনা, গাড়ি খাদে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে দুই জনের আহত হয়েছে আরও একজন। মৃত গাড়ির চালক সহ একজন পুলিশ কর্মী। দুর্ঘটনার সময় মৃত পুলিশ কর্মী নির্বাচনী দ্বায়িত্ব পালন করছিলেন। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলায়। জানা গিয়েছে মঙ্গলবার বিকেলে মহর এলাকার প্রত্যন্ত তুকসান-আঙ্গাদি গ্রামের কাছে একটি গাড়ি রাস্তা থেকে ছিটকে গভীর খাদে পড়ে যায়। এই ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন । এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে উভয় পরিবারে।

রিয়াসির জেলা প্রশাসক বিশেষ মহাজন বলেছেন গুলাবগড় এলাকার তুকসানের কাছে একটি নির্বাচনী দায়িত্বের গাড়ির দুর্ঘটনায় দু’জন নিহত এবং একজন আহত হয়েছেন।

   

উল্লখ্যে, এর আগে চলতি মাসের ২১ তারিখ জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলায় একই রকম আরেকটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে । এই দুর্ঘটনায় এক সেনা জওয়ান নিহত হন , বাকি ছয় জন আহত হন মাচেদি-বিল্লাওয়ার সড়কের শুকরালা দেবী মন্দিরের কাছে সেনা সদস্যরা টহল মিশনে যাওয়ার সময় তাদের গাড়িটি পিছলে গভির খাদে পড়ে যায়।