Birbhum: জেল ফেরত অনুব্রত অনেক ফিট, উধাও সেই অণ্ডকোষ যন্ত্রণা

বোলপুরের নীচুপট্টির ঘরে ফের ১৮ মাস পর! তৃণমূল সমর্থকরা আবেগে আত্মাহারা। গাঁদা ফুলের বৃষ্টি ঝরে পড়ছে গরুপাচার তদন্তে তিহার জেল ফেরত তৃ়নমূল বীরভূম (Birbhum) জেলা…

anubrata Birbhum: জেল ফেরত অনুব্রত অনেক ফিট, উধাও সেই অণ্ডকোষ যন্ত্রণা

বোলপুরের নীচুপট্টির ঘরে ফের ১৮ মাস পর! তৃণমূল সমর্থকরা আবেগে আত্মাহারা। গাঁদা ফুলের বৃষ্টি ঝরে পড়ছে গরুপাচার তদন্তে তিহার জেল ফেরত তৃ়নমূল বীরভূম (Birbhum) জেলা সভাপতির (Anubrata Mondal) মাথায়। বিরাট কনভয় নিয়ে বাড়ির সামনে এসে গটগটিয়ে নামলেন ‘ফিট’ কেষ্টদা।

জেলে হুড়হুড়িয়ে মেদ ঝরে গেছে। এ যেন শাপে বর। আগে হাঁটার সময় পাশে থাকা দেহরক্ষীরা টেনে ধরতেন। তারাই তুলতেন। এ কাজে বেশিরভাগ সময় দেখা যেত সশস্ত্র বাহিনীর কর্মী সায়গল হোসেনকে। গরুপাচার তদন্তে তারও জেল হয়। মঙ্গলবার (২৪ আগস্ট) জামিনে মুক্ত অনুব্রত মণ্ডস যখন তিহার জেল থেকে তাঁর বোলপুরের বাড়িতে এলেন তখন তাঁকে ধরার লোক লাগল না। এতটাই ফিট!

   

কেষ্টদার সেই অণ্ডকোষের যন্ত্রণা আর নেই! এমনই বলছেন অনুব্রতর কাছের লোকরা। তারা বলছেন, কেষ্টদা এসেছেন এবার পুজোয় চড়াম চড়াম করে ঢাক বাজবে।

১৮ মাস আগে জেলে যাওয়ার আগে অনুব্রত দাবি করতেন অন্ডকোষে প্রবল যন্ত্রনা হয়। জেল থেকে বাড়ি ফেরার পর জানা গেছে অনুব্রত মণ্ডলের অণ্ডকোষে যন্ত্রণা নেই। জেলে কী এমন ম্যাজিক হল?

গত বিধানসভা নির্বাচন ও পরবর্তী কিছু সময় ধরে গরু পাচার তদন্তে রাজ্য সরগরম ছিল। তদন্তে নামে  কেন্দ্রীয় সংস্থা। জেরায় ডাক পড়ছিল অনুব্রতর। তখন অনুব্রত মণ্ডল বলেছিলেন আমি অসুস্থ। গরুপাচার তদন্তে সিবিআইয়ের দফতরে হাজিরা দিতে গিয়ে গাড়ি ঘুরিয়ে পি জি হাসপাতালের  উডবার্ন ওয়ার্ডে ঢুকেছিলেন অনুব্রত মণ্ডল। এরপর চিকিৎসকরা বলেছিলেন ভিভিআইপি রোগীর অণ্ডকোষ কেটে বাদ দিতে হতে পারে।

২০২২ সালে অনুব্রত ও তাঁর অণ্ডকোষ ছিল চরম চর্চিত।  ২০২৩ সালে তাকে বোলপুরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতারির সময় পশ্চাদদেশে যন্ত্রণা হয় বলে দাবি করেছিলেন তিনি। অণ্ডকোষ ও পশ্চাদদেশের সেই ব্যাথা উড়িয়ে ঘরে ফিরলেন অনুব্রতী। জেলা তৃণমূলে প্রবল উচ্ছাস।