৩২ হাজার টাকা কমে পেয়ে যান Google Pixel 8 স্মার্টফোন

আপনি শীঘ্রই খুব কম দামে Google-এর বিখ্যাত স্মার্টফোন Google Pixel 8 (Google Pixel 8) কেনার সুযোগ পাবেন। এই স্মার্টফোনটি এর শক্তিশালী চিপসেট এবং চমৎকার ডিজাইনের…

Google-Pixel-8

আপনি শীঘ্রই খুব কম দামে Google-এর বিখ্যাত স্মার্টফোন Google Pixel 8 (Google Pixel 8) কেনার সুযোগ পাবেন। এই স্মার্টফোনটি এর শক্তিশালী চিপসেট এবং চমৎকার ডিজাইনের জন্য ভীষণ জনপ্রিয়। আপনি Flipkart Big Billion Days Sale ২০২৪-এ এই স্মার্টফোনটি কম দামে কেনার সুযোগ পাবেন।

Google Pixel 8, ৭৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, কিন্তু Flipkart-এর আসন্ন বিক্রয়ে, একই ফোনটি ৩২,০০০ টাকা কমে পাওয়া যাবে। এই সেলটিকে Flipkart-এর সবচেয়ে বড় সেল বলে মনে করা হচ্ছে। এই বছর Google Pixel 9 লঞ্চ করেছে, তাই Google 8 শুধুমাত্র এক প্রজন্মের পুরনো মডেল। আসুন জেনে নিই কিভাবে এত সস্তায় Google Pixel 8 পাওয়া যায়।

   

Google Pixel 8: Flipkart অফার
Flipkart Big Billion Sale-এ Google Pixel-এর দাম হবে ৩১,৯৯৯ টাকা। যাইহোক, এই দামে ব্যাঙ্ক অফার, ক্যাশব্যাক এবং ইএমআই এর সুযোগ থাকবে। আপনি যদি এই ফোনটি EMI-এ কিনতে চান, তাহলে আপনাকে প্রতি মাসে ৫,৫৫৪ টাকার EMI দিয়ে কিনতে হবে।

iPhone 16-এর পর Apple এবার লঞ্চ করবে iPhone SE 4, জানুন দাম ও ফিচার

Google Pixel 8: স্পেসিফিকেশন
Google Pixel 8-এর ফিচারের কথা বললে, এই ফোনে একটি 6.2 ইঞ্চি ফুল HD প্লাস OLED ডিসপ্লে থাকবে, যা 120Hz রিফ্রেশ রেট সহ আসে। এছাড়া গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষা দেওয়া হয়েছে। স্মার্টফোনটির ব্রাইটনেশ 2000 নিট। এছাড়াও এতে রয়েছে 8GB RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ।

Google Pixel 8: চিপসেট এবং ক্যামেরা
পারফরম্যান্সের জন্য, Tensor G3 চিপসেট এবং Titan M2 কপ্রসেসরের সমর্থন দেওয়া হয়েছে। এই ফোনটি Android 14 OS-এ চলে এবং সফ্টওয়্যার আপডেট 7 বছরের জন্য উপলব্ধ থাকবে। এই স্মার্টফোনটিতে 27W ফাস্ট চার্জিং সহ 4,575mAh ব্যাটারির সমর্থন রয়েছে। Pixel 8-এ একটি 50MP প্রধান ক্যামেরা থাকবে, যা OIS-এর সঙ্গে আসে। এছাড়াও একটি 12MP আল্ট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। ভিডিও কল এবং সেলফির জন্য একটি 10.5MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।