নর্থইস্ট ম্যাচে নেই বাগানের এই দক্ষ ডিফেন্ডার, জানালেন মোলিনা

সোমবার সন্ধ্যায় আইএসএলের (ISL 2024) দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সল্টলেকের যুবভারতী ক্রীড়ঙ্গনে তাঁদের লড়াই করতে হবে নর্থইস্ট ইউনাইটেডের (Northeast United)…

alberto rodríguez Mohun Bagan

সোমবার সন্ধ্যায় আইএসএলের (ISL 2024) দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সল্টলেকের যুবভারতী ক্রীড়ঙ্গনে তাঁদের লড়াই করতে হবে নর্থইস্ট ইউনাইটেডের (Northeast United) বিপক্ষে। ম্যাচটা যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই জানেন জোসে মোলিনা। তবে মুম্বাই ম্যাচের হতাশা ভুলে দলকে জয়ের সরণিতে ফেরনোই অন্যতম লক্ষ্য বাগান কোচের। উল্লেখ্য, গত আগস্ট মাসে ডুরান্ড কাপের ফাইনালে এই নর্থইস্ট ইউনাইটেডের কাছেই আটকে গিয়েছিল সবুজ-মেরুন।

সেই নিয়ে ব্যাপক হতাশা দেখা দিয়েছিল সমর্থকদের মধ্যে। তবে সেইসব এখন অতীত। ডুরান্ড ভুলে এখন আইএসএল জয়ের দিকেই বাড়তি নজর রয়েছে লিস্টন কোলাসোদের। পাশাপাশি এটি বদলার ম্যাচ ও হতে চলেছে মেরিনার্সদের কাছে। কিন্তু এসবের মাঝেই উঠে আসলো নয়া তথ্য। আগামীকালের এই ম্যাচে স্প্যানিশ ফুটবলার আলবার্তো রদ্রিগেজকে মাঠে পাবে না মোহনবাগান। শুনতে অবাক লাগলে ও এটাই সত্যি। ঘণ্টা কয়েক আগে ঠিক এমনটাই জানিয়েছেন বাগান কোচ।

   

গত ম্যাচে এই দপুটে ডিফেন্ডারের পা থেকেই গোল তুলে নিয়েছিল মোহনবাগান। কিন্তু এবার রক্ষণভাগে তাঁকেই পাবে না দল। যা কিছুটা হলেও চাপে রাখবে সকলকে। তাহলে কে খেলবেন আলবার্তোর পরিবর্তে ? সেটা এখন ও নিশ্চিত নয়। তবে যেভাবেই হোক নর্থইস্ট ইউনাইটেডের বিপক্ষে পুরো পয়েন্ট পেতে চাইছেন সবুজ-মেরুন হেডস্যার। ম্যাচের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ” তাঁরা ভালো খেলে ডুরান্ড কাপ জয় করেছে। সেজন্য তাঁদের অনেক শুভেচ্ছা। সেদিকে আমি এখন নজর দিতে চাইনা। আমি আইএসএলের দিকেই নজর দিতে চাই।”

মোলিনা আরও বলেন, “নর্থইস্ট ইউনাইটেড এখন আমাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে। আমাদের চেষ্টা করতে হবে যাতে এই ম্যাচ থেকে পুরো পয়েন্ট সংগ্রহ করা যায়। আমি ভাবছি কীভাবে এই ম্যাচে সফল হওয়া যায়। তাছাড়া দিনের পর দিন আমাদের ছেলেরা উন্নতি করে চলেছে।”