সেল শুরুর সঙ্গে সঙ্গেই iPhone 16 ও iPhone 16 Pro Max-এ পেয়ে যান ৫,০০০ টাকা ছাড়

অ্যাপল প্রেমীরা দীর্ঘ দিন ধরে আইফোন 16 সিরিজের জন্য অপেক্ষা করছেন, কিছু দিন আগে কোম্পানি নতুন আইফোন (Apple iPhone16) সিরিজ লঞ্চ করেছে এবং আজ অর্থাৎ…

Apple-iPhone16

অ্যাপল প্রেমীরা দীর্ঘ দিন ধরে আইফোন 16 সিরিজের জন্য অপেক্ষা করছেন, কিছু দিন আগে কোম্পানি নতুন আইফোন (Apple iPhone16) সিরিজ লঞ্চ করেছে এবং আজ অর্থাৎ ২০ সেপ্টেম্বর থেকে গ্রাহকদের জন্য এই অ্যাপল সিরিজের বিক্রয় শুরু হবে। iPhone 16 সিরিজে, কোম্পানি গ্রাহকদের জন্য চারটি নতুন মডেল লঞ্চ করেছে, iPhone 16, iPhone 16 Plus, iPhone 16 Pro এবং iPhone 16 Pro Max। অ্যাপলের এই সিরিজের বিক্রয় দিল্লি এবং মুম্বাইতে অবস্থিত কোম্পানির অফিসিয়াল স্টোর ছাড়াও, ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এবং Amazon-এ পাওয়া যাবে।

ভারতে iPhone 16 Plus এর দাম
iPhone 16-এর মতো iPhone 16 Plus-এর তিনটি ভ্যারিয়েন্টও লঞ্চ করা হয়েছে। ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯,৯০০ টাকা, ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ৯৯,৯০০ টাকা এবং ৫১২ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,১৯,৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

   

টোলে না থামিয়ে ট্যাক্স কেটে নেবে GNSS সিস্টেম, জানুন পদ্ধতি

ভারতে iPhone 16 Pro এর দাম
আপনি iPhone 16 Pro এর চারটি ভ্যারিয়েন্টে পাবেন। ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,১৯,৯০০ টাকা, ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,২৯,৯৯০ টাকা, ৫১২ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,৪৯,৯০০ টাকা এবং ১ টিবি এর টপ ভ্যারিয়েন্টের দাম ১,৬৯,৯০০ টাকা।

ভারতে iPhone 16 Pro Max এর দাম
এই ফোনটি iPhone 16 সিরিজের সবচেয়ে দামি, ফ্ল্যাগশিপ ফিচার সহ এই মডেলের তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। এই ফোনের ২৫৬ জিবি মডেলের দাম ১,৪৪,৯০০ টাকা, ৫১২ জিবি মডেলের দাম ১,৬৪,৯০০ টাকা এবং ১ টিবি টপ মডেলের দাম ১,৮৪,৯০০ টাকা।

অ্যাপল আইফোন অফার
Apple-এর অফিসিয়াল সাইটের তালিকা অনুযায়ী, কোম্পানি পুরানো ফোনের বিনিময়ে ৪,০০০ থেকে ৬৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, আপনি Axis, ICICI এবং আমেরিকান এক্সপ্রেস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫,০০০ টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাকের সুবিধা পাবেন। শুধু তাই নয়, গ্রাহকদের সুবিধার্থে ৩ এবং ৬ মাসের নো কস্ট ইএমআই-এর সুবিধাও রয়েছে।