ইস্টবেঙ্গলে নিশ্চিত হতে পারে আরও একটা পুরস্কার

কলকাতা ফুটবল লিগ ২০২৪-এ (Calcutta Football League) ফুল ফুটিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal ) এফসি। রিজার্ভ দলের ছেলেদের নিয়ে খেতাব জয়ের প্রায় দোরগোড়ায় বিনো জর্জের ছেলেরা।…

Exciting News for East Bengal Fans

কলকাতা ফুটবল লিগ ২০২৪-এ (Calcutta Football League) ফুল ফুটিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal ) এফসি। রিজার্ভ দলের ছেলেদের নিয়ে খেতাব জয়ের প্রায় দোরগোড়ায় বিনো জর্জের ছেলেরা। গ্ৰুপ পর্ব থেকে ছুটতে শুরু করেছিল ইস্টবেঙ্গল এফসির বিজয় রথ। গোলের পর গোল করেছে দল। কলকাতা ফুটবল লিগ জয়ের খুব কাছে রয়েছে ইস্টবেঙ্গল এফসি। সেই সঙ্গে ক্লাবে আসতে পারে আরও একটা ট্রফি, টুর্নামেন্টে সব থেকে বেশি গোল দেওয়ার সম্মান পেতে পারেন ইস্টবেঙ্গলের ফুটবলার।

কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গলের একাধিক তরুণ ফুটবলার নজর কেড়েছেন। একাধিক ফুটবলার নিজেদের নাম তুলেছেন স্কোরশিটে। তাদের মধ্যে অন্যতম জেসিন টিকে। লিগে ইতিমধ্যে এগারো গোল করেছেন। বাকি ম্যাচগুলোতেও গোল করতে চাইবেন। জেসিনের ঠিক পরেই দশ গোল করে দ্বিতীয় স্থানে মহামেডান স্পোর্টিং ক্লাবের ইসরাফিল দেওয়ান। তৃতীয় স্থানে ভবানীপুর এফসির জিতেন মুর্মু। জিতেন করেছেন ৯ গোল। ক্যালকাটা কাস্টমসের রবি হাঁসদার নামের পাশে ৮ গোল।

   

সব থেকে বেশি গোল দেওয়ার ব্যাপারে জেসিন আপাতত এগিয়ে রয়েছেন। ইসরাফিলের চোট রয়েছে বলে খবর। জেসিন নিজের খেলাটা ধরে রাখতে পারলে সর্বোচ্চ গোলদাতা হওয়ার সম্মান তিনিই পেতে পারেন।

লাল হলুদ ব্রিগেডের আরও তিন ফুটবলারের নাম উল্লেখ করা প্রয়োজন- সায়ন ব্যানার্জী, আমন সিকে, পিভি বিষ্ণু। এই ফুটবলারও একাধিক গোল করে গোলের জয় নিশ্চিত করেছেন। আপাতত তিনজনের নামের পাশে রয়েছে পাঁচটি করে গোল।

সুপার সিক্স পর্ব শুরু হওয়ার পর ইস্টবেঙ্গলের টক্কর চলছিল ডায়মন্ড হারবার এফসির সঙ্গে। তারাও এখন কিছুটা পিছিয়ে পড়েছে। ফলত ইস্টবেঙ্গলের সামনে রাস্তা এখন অনেকটাই পরিষ্কার। মহামেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে হতে চলা ম্যাচ থেকে পুরো পয়েন্ট আদায় করতে পারলে ইস্টবেঙ্গলের দরকার হবে আর এক পয়েন্ট। বাকি থাকবে তিন ম্যাচ। এবারের কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গল এফসি শুরু থেকে খেলেছে দাপটের সঙ্গে। সুপার সিক্স পর্বেও পরপর দুই ম্যাচে জয়। গ্ৰুপ পর্বে ভাল খেলা সুরুচি সংঘ ও ক্যালকাটা কাস্টমসকে হেলায় হারিয়েছে বিনো জর্জের ছেলেরা।