ISL: নর্থইস্ট ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে চান দিমিত্রি পেত্রাতোস

ডুরান্ড কাপের সেমিফাইনালের পর থেকে এখনও পর্যন্ত জয় পায়নি মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। দিন কয়েক আগে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথম ম্যাচে শক্তিশালী মুম্বই…

Dimitri Petratos

ডুরান্ড কাপের সেমিফাইনালের পর থেকে এখনও পর্যন্ত জয় পায়নি মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। দিন কয়েক আগে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথম ম্যাচে শক্তিশালী মুম্বই সিটি এফসির বিপক্ষে এগিয়ে থেকে ও আটকে যেতে হয়েছিল জোসে মোলিনার ছেলেদের। পরবর্তীতে গত বুধবার ও বজায় থেকেছে সেই ধারা। যদিও সেদিন এএফসি চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে গোলের মুখ খোলা সম্ভব হয়নি তাঁদের পক্ষে।

গোলের সহজ সুযোগ আসলেও তা কাজে লাগাতে পারেননি ভারতীয় তারকা লিস্টন কোলাসো। নাহলে অনায়াসেই এক গোলের ব্যবধানে জয় সুনিশ্চিত করতে পারত ময়দানের এই প্রধান। তবে কঠিন প্রতিপক্ষের বিপক্ষে এক পয়েন্ট আশায় কিছুটা হলেও খুশি বাগান কোচ। কিন্তু সেদিন একাধিকবার গোলের সহজ সুযোগ হাতছাড়া করা নিয়ে যথেষ্ট হতাশ অজি তারকা দিমিত্রি পেত্রাতোস। এএফসি চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে রাভসান কুলোব এফসির বিপক্ষে প্রথম থেকে মাঠে থাকলেও খুব একটা প্রভাব বিস্তার করতে পারেননি তিনি।

   

তবে সেই সমস্ত কিছু ভুলে আগামী ২৩ সেপ্টেম্বর নর্থইস্ট ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর বাগান ব্রিগেড। এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ” আমরা যে জার্সি পড়ে খেলি সেটার সম্মান করি। দলের ফুটবলারদের পরিশ্রমে কোনও খামতি নেই। নিজেদের ভুল শুধরে আমরা পরের ম্যাচের জন্য মনোনিবেশ করতে চাই।”