আরজি করকে ব্যবহার করে প্রচার করছে ‘টেক্কা’, বিস্ফোরক কুণাল

আবার ফের বিতর্কে জড়ালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh on Tekka)। এর আগে একাধিকবার অভিনেতা তথা ঘাটাল লোকসভার সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে পরোক্ষ…

আবার ফের বিতর্কে জড়ালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh on Tekka)। এর আগে একাধিকবার অভিনেতা তথা ঘাটাল লোকসভার সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে পরোক্ষ ও প্রত্যক্ষভাবে আক্রমণ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। এবার দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পুজোর ছবি ‘টেক্কা’-র পোস্টার নিয়ে নতুন করে বিতর্কের সৃষ্টি করলেন তিনি।

তৃণমূল নেতা কুণাল ঘোষ তার সমাজমাধ্যমে পোস্ট করে লিখেছেন, “যদিও ছবিটির বিষয়বস্তু অপহরণের, তবু, এই RGKar আবহে ট্র্যাজেডিকে কাজে লাগিয়ে সিনেমার প্রমোশনের কৌশল, একটু চোখে লাগছে। ‘উৎসবে ফিরব না’ অথচ ‘সিনেমার পোস্টারে ফিরব’, এটাও দ্বিচারিতা। শ্রীজিতের ছবি আমার প্রিয়। কিন্তু, যতই ছবির থিম হোক, সবাই বুঝবেন, কোন আবেগকে প্রচারে ব্যবহার করা হল।”

   

কিছুদিন আগেই শহরের এক নামি মলে ‘টেক্কা’-র টিজার প্রকাশ্যে এসেছে। এই ছবির টিজার প্রকাশ্যে আসতেই তা সকলের নজর কেড়েছে। নেটিজেনরা এই টিজারকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিভিন্ন প্রতিবাদমূলক কর্মসূচিতে দেখা মিলেছে অভিনেত্রীর। জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে পুরোপুরি সমর্থন করেছেন অভিনেত্রী।

এছাড়াও, মুখ্যমন্ত্রীর উৎসবে ফেরার বার্তার প্রতিবার্তা হিসেবে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি উৎসবে ফিরছেন না। ‘হেসে হেসে’ প্রতিবাদের ছবি পোস্ট করাতেও সমালোচিত হতে হয়েছিল অভিনেত্রীকে। এবার শহরে তার পুজোর ছবির পোস্টার পড়েছে। সেই পোস্টারে লেখা, ‘আমার মেয়েকে কে ফেরাবে ?’ এই পোস্টার সম্পর্কেই তৃণমূল নেতা নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।