আরজি কর কাণ্ডে আসল দোষী কে? ধরিয়ে দিলেন দেবাংশু!

আরজি কর কাণ্ডের শুনানি সম্পর্কে এবার বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য্য (Debangshu Bhattacharya on RG Kar)। তিনি তার সোসিয়াল মিডিয়ায় পোস্ট করে লিখলেন,…

আরজি কর কাণ্ডের শুনানি সম্পর্কে এবার বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য্য (Debangshu Bhattacharya on RG Kar)। তিনি তার সোসিয়াল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, “সম্পর্কে তদন্ত কতদূর এগোলো, প্রকৃত দোষী কে ইত্যাদি একমাত্র জানে সিবিআই। সেই সিবিআইয়ের মুখবন্ধ খামে জমা দেওয়া রিপোর্ট পড়েছেন একমাত্র প্রধান বিচারপতি। সেখানে কী লেখা আছে আমরা জানি না। কিন্তু একটা ইঙ্গিত পাওয়া গেল যখন বিচারপতি বললেন, “এই অপরাধ সংগঠিত হয়েছে একজন কন্ট্রাক্টচুয়াল কর্মী দ্বারা। সেই কন্ট্রাক্টচুয়াল কর্মীরা কিভাবে হাসপাতালে নিরাপত্তা দিতে পারেন?”

তিনি আরও লিখেছেন, “দ্বিতীয় লাইনটা নিয়ে অনেক উত্তর দেওয়া যায়। কিন্তু লক্ষ্য করুন প্রথম লাইনের দিকে.. “অপরাধ সংগঠিত হয়েছে একজন কন্ট্রাক্টচুয়াল কর্মী দ্বারা..”।
সঞ্জয় সিভিক পুলিশ ছিল। কন্ট্রাক্টচুয়াল কর্মী।”

   

এইভাবেই শুনানির বিস্তারিত বিশ্লেষণ করলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য্য। অর্থাৎ তিনি তথ্য প্রমাণ সহ বুঝিয়ে দিতে চাইলেন যে আসল অপরাধী সঞ্জয়। এই অপরাধের আসল দোষীকে রাজ্য পুলিশই গ্রেফতার করেছে। আপাতত রাজ্যবাসীর চোখ রয়েছে সুপ্রিম শুনানির দিকে। সুপ্রিম কোর্ট কাকে দোষী বলে শনাক্ত করে সেটা জানার জন্যই অপেক্ষা করছে সকলে।