তরুণ প্রজন্মের রাতের ঘুম কাড়তে Yamaha MT-15 V2-র স্পেশাল এডিশন লঞ্চ হল

R15M-এর MotoGP এডিশনের সঙ্গে আরও এক মোটরসাইকেল এই এডিশনে লঞ্চ করল ইয়ামাহা (Yamaha)। এটি হচ্ছে – 2024 Yamaha MT-15 V2 Moto GP Edition। এর দাম…

Yamaha-MT-15-V2-Moto-GP-Edition launched

R15M-এর MotoGP এডিশনের সঙ্গে আরও এক মোটরসাইকেল এই এডিশনে লঞ্চ করল ইয়ামাহা (Yamaha)। এটি হচ্ছে – 2024 Yamaha MT-15 V2 Moto GP Edition। এর দাম ১,৭৩,৪০০ লক্ষ টাকা রাখা হয়েছে। যা আগের তুলনায় ৭০০ টাকা বেশি। দাম বৃদ্ধি ও নয়া কালার অপশন যোগ হওয়া ছাড়া বাইকটিতে আর কোন বৈশিষ্ট্যের বদল ঘটানো হয়নি। 

Yamaha MT-15 V2 Moto GP Edition-এর ডিজাইন ও স্টাইল স্ট্যান্ডার্ড ভার্সনের সঙ্গে অনুরূপ রাখা হয়েছে। এতে উপস্থিত একটি সেন্টার সেট প্রোজেক্টর এলইডি হেডলাইট, এলইডি ডিআরএল, পেশিবহুল ফুয়েল ট্যাঙ্ক এবং ব্ল্যাক পেইন্ট স্কিমের মন্স্টার এনার্জি স্টাকার। 

   

শক্তির উৎস হিসেবে Yamaha MT-15 V2 Moto GP Edition-এ দেওয়া হয়েছে একটি ১৫৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি থেকে ১০,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১৮.১ বিএইচপি শক্তি এবং ৭,৫০০ আরপিএম গতিতে ১৪.১ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনকে সঙ্গত দিতে রয়েছে ৬-স্পিড গিয়ার।

একগুচ্ছ ফিচার সহ TVS Apache RR 310 লঞ্চ হল, দাম এত টাকা…

Yamaha MT-15 V2 Moto GP Edition-এও স্ট্যান্ডার্ড মডেলের ফিচার দেওয়া হয়েছে। যার মধ্যে রয়েছে এলইডি আলোকসজ্জা, এলসিডি স্মার্টফোন সংযোগ, এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল এবং আরও অনেক কিছু। এমনকি সোনালি রঙের ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং পিছনের মনোশকেও কোন পরিবর্তন ঘটানো হয়নি। তারুণ প্রজন্মকে আকৃষ্ট করতে দেওয়া হয়েছে সামঞ্জস্যপূর্ণ স্টালিং এবং পারফরম্যান্স।