একগুচ্ছ ফিচার সহ TVS Apache RR 310 লঞ্চ হল, দাম এত টাকা…

প্রত্যাশা মতই ভারতের বাজারে আজ TVS Apache RR 310-এর আনুষ্ঠানিক লঞ্চ হল। নয়া প্রজন্মের মডেলটিতে আপডেট হিসেবে দেওয়া হয়েছে উইংলেট। রেসিং রেড পেইন্ট স্কিম বাইকটির…

TVS-Apache-RR-310

প্রত্যাশা মতই ভারতের বাজারে আজ TVS Apache RR 310-এর আনুষ্ঠানিক লঞ্চ হল। নয়া প্রজন্মের মডেলটিতে আপডেট হিসেবে দেওয়া হয়েছে উইংলেট। রেসিং রেড পেইন্ট স্কিম বাইকটির দাম ২.৭৫ লক্ষ টাকা ধার্য করেছে টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)। আবার কুইক শিফ্টার যুক্ত মূল্য রাখা হয়েছে ২.৯২ লক্ষ টাকা। আবার নতুন বম্বে গ্রে পেইন্ট স্কিম কিনতে খরচ পড়বে ২.৯৭ লক্ষ টাকা। প্রতিটি এক্স-শোরুম মূল্য অনুযায়ী।

2024 TVS Apache RR 310 – স্পেসিফিকেশন

   

নতুন TVS Apache RR 310-তে দেওয়া হয়েছে একটি ৩১২ সিসি লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি থেকে ৯,৮০০ আরপিএম গতিতে ৩৮ বিএইচপি শক্তি এবং ৭,৯০০ আরপিএম গতিতে ২৯ এনএম টর্ক পাওয়া যাবে। পূর্বের তুলনায় এখনকার ইঞ্জিন থেকে আরও বেশি শক্তি উৎপন্ন হবে। মোটরের সঙ্গে সংযুক্ত ৬-গতির গিয়ারবক্স ও বাই ডিরেকশনাল কুইক শিফ্টার। 

হার্ডওয়্যার হিসেবে দেওয়া হয়েছে ইউএসডি ফ্রন্ট ফর্ক ও রিয়ার মোনোশক সাসপেনশন। আবার অতিরিক্ত মূল্যের বদলে মিলবে বিটিও (বিল্ট টু অর্ডার) কিট। আবার ডায়নামিক কিটের জন্য দিতে হবে ১৮,০০০ টাকা। এতে থাকছে ফুল অ্যাডজাস্টেবল ফ্রন্ট ফর্ক এবং রিয়ার সাসপেনশন। ব্রেকিংয়ের দায়িত্ব পালন করতে থাকছে ডুয়েল চ্যানেল এবিএস সহ দু’চাকায় ডিস্ক ব্রেক। এতে রয়েছে এলইডি লাইটিং, টিএফটি ডিসপ্লে, বিভিন্ন রাইডিং মোড, নেভিগেশন সহ ব্লুটুথ কানেক্টিভিটি। 

Yamaha R15M MotoGP এডিশন লঞ্চ হল, কেনার আগে দাম ও ফিচার শুনে নিন

TVS Apache RR 310-এর রেস রেপ্লিকা পেইন্ট স্কিমের জন্য দিতে হবে অতিরিক্ত ৭,০০০ টাকা। ব্র্যান্ডের সমস্ত প্রিমিয়াম ডিলারশিপ থেকে এর বুকিং করা এখন এর বুকিং করা যাচ্ছে। বাজারে এর প্রতিপক্ষ হিসেবে রয়েছে KTM RC 390 ও Aprilia RS457।