মুখ্যমন্ত্রীর বাড়িতে বৈঠকে বসবেন জুনিয়ার ডাক্তাররা? মেল পেয়েই বসলেন আলোচনায়

ফের মুখ্যমন্ত্রীর বাড়িতে বৈঠকের জন্য ডাক পেলেন আন্দোলনকারীরা (Junior Doctors meeting)। সোমবার মুখ্যসচিব মনোজ পন্থ ইমেল করে বৈঠকের আহ্বান জানিয়েছেন। তবে মেলে স্পষ্ট ভাবে উল্লেখ…

Junior Doctors set on meeting to decide to talk with mamata banerjee over rg kar case in kolkata

ফের মুখ্যমন্ত্রীর বাড়িতে বৈঠকের জন্য ডাক পেলেন আন্দোলনকারীরা (Junior Doctors meeting)। সোমবার মুখ্যসচিব মনোজ পন্থ ইমেল করে বৈঠকের আহ্বান জানিয়েছেন। তবে মেলে স্পষ্ট ভাবে উল্লেখ করা হয়েছে যে এটি সরকারের তরফে পঞ্চম ও শেষ চেষ্টা। এদিন মুখ্যমন্ত্রীর তরফে বৈঠকের মেল পেতেই নড়েচড়ে বসেন জুনিয়র ডাক্তারেরা।

মমতাকে বিশ্বাস করবেন না, বললেন দিলীপ ঘোষ

   

নিজেদের মধ্যে আলোচন করে তবেই বৈঠকে বসার বিষয় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে আন্দোলনকারীদের তরফে। ইতিমধ্যেই বৈঠকে বসতে প্রস্তুতি নিচ্ছেন জুনিয়র ডাক্তারেরা (Junior Doctors meeting)।

মিনিটস মেনে বৈঠক করতে চেয়ে জুনিয়র চিকিৎসকদের চিঠি মুখ্য সচিবের

মেলে স্পষ্ট বলা হয়, গত ৯ সেপ্টেম্বর সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছিল, গত মঙ্গলবার অর্থ্যাৎ ১০ সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে জুনিয়র ডাক্তারদের কাজে ফিরতে হবে। নাগরিক হিসাবে সুপ্রিম কোর্টের নির্দেশ পালন করা আমাদের কর্তব্য। তাই এটা আপনাদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক করানোর জন্য আমাদের তরফে পঞ্চম এবং শেষতম চেষ্টা।

সোশ্যাল মিডিয়ায় কুণাল- শতরূপে ইঁদুর খরগোশ খেলা চরমে

খোলামনে আলোচনার জন্য কালীঘাটে মুখ্যমন্ত্রী বাড়িতে আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি। আমরা বিশ্বাস করি, সুচিন্তার জয় হবেই। চিঠিতে দুপক্ষের আলোচনার মিনিটস শেয়ার করা হবে বলে পরিস্কার জানানো হয়েছে ওই মেলে। তবে লাইভ স্ট্রিমিং নিয়ে কোনও উল্লেখ নেই রাজ্যের তরফে পাঠানো মেলে।