ইস্টবেঙ্গল ম্যাচ থেকেই দলে ফিরতে পারেন এই বিদেশি ফুটবলার

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) শুরুটা খুব একটা ভালো হয়নি কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters)। প্রথম ম্যাচেই তাঁদের আটকে যেতে হয়েছে পাঞ্জাব এফসির কাছে। ঘরের মাঠে…

Kerala Blasters' Adrian Luna

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) শুরুটা খুব একটা ভালো হয়নি কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters)। প্রথম ম্যাচেই তাঁদের আটকে যেতে হয়েছে পাঞ্জাব এফসির কাছে। ঘরের মাঠে অনবদ্য লড়াই করে ও শেষ রক্ষা হয়নি‌‌। যা নিঃসন্দেহে হতাশ করেছে সকল সমর্থকদের। এমনকি দলের এমন পারফরম্যান্স হয়তো আশা করেননি কোচ মিকেল স্ট্যাহরে‌। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক এমনটাই জানিয়ে গিয়েছেন এই সুইডিশ কোচ। তবে প্রথম ম্যাচের এই ধাক্কা ভুলে এখন ঘুরে দাঁড়ানোই একমাত্র লক্ষ্য কেরালা ফুটবল দলের।

সূচি অনুযায়ী আগামী ২২শে সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে তাঁদের খেলতে হবে দুর্বল ইমামি ইস্টবেঙ্গলের বিপক্ষে। গত ১৪ই সেপ্টেম্বর কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসির কাছে পরাজিত হয়ে আইএসএল শুরু করেছে কলকাতার এই প্রধান। যা রীতিমতো হতাশ করেছিল সমর্থকদের। দিন কয়েক পর এই ইস্টবেঙ্গলের বিপক্ষেই খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স। এখন এই দুর্বল ইস্টবেঙ্গলকে পরাজিত করেই ছন্দে ফিরতে মরিয়া দক্ষিণের এই ফুটবল ক্লাব।

   

তবে এই ম্যাচ নিয়েই উঠে এল নয়া তথ্য। বিশেষ সূত্র মারফত খবর, আইএসএলে কেরালা ব্লাস্টার্স দলের দ্বিতীয় ম্যাচ থেকেই নাকি মাঠে ফিরতে পারেন উরুগুয়ান তারকা আদ্রিয়ান লুনা‌। উল্লেখ্য, গত ফুটবল মরসুম থেকেই বারংবার চোটের কবলে পড়তে হয়েছিল এই দাপুটে ফুটবলারকে। যারফলে শেষ আইএসএল সিজনের প্লে-অফে খুব একটা সক্রিয়তা দেখাতে পারেননি এই মিডফিল্ডার।

যতদূর জানা গিয়েছে, আসন্ন ইমামি ইস্টবেঙ্গলের ম্যাচ থেকেই দলে দেখা মিলতে পারে আদ্রিয়ান লুনাকে। নিজেদের প্রথম ম্যাচ শেষে সংবাদ মাধ্যমকে নাকি ঠিক এমনটাই জানিয়ে গিয়েছেন স্ট্যাহরে। তিনি বলেছেন, “আদ্রিয়ান লুনাকে পরের ম্যাচ থেকেই পাওয়া যেতে পারে। এখন তাঁর চোটের সমস্যা নেই। তবে কিছুটা অসুস্থ থাকার ফলে প্রথম ম্যাচে তিনি ছিলেন না।”