৫৬ রান করলেই KKR ব্যাটারের মহারেকর্ড!

রবিবার (১৫ সেপ্টেম্বর) ম্যানচেস্টারে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে (England vs Australia 3rd T20I) বিশেষ রেকর্ড গড়ার সুযোগ পাবেন ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান ও ভারপ্রাপ্ত…

Phil Salt

রবিবার (১৫ সেপ্টেম্বর) ম্যানচেস্টারে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে (England vs Australia 3rd T20I) বিশেষ রেকর্ড গড়ার সুযোগ পাবেন ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান ও ভারপ্রাপ্ত অধিনায়ক ফিল সল্ট (Phil Salt)। ভারতীয় সময় অনুযায়ী এই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।

রঞ্জি জিতেই অবসরের কথা ভাবব! অকপট সিএবি বর্ষসেরা ক্রিকেটার অনুষ্টুপ

   

এই ম্যাচে সল্ট যদি ৫৬ রান করেন, তাহলে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০০০ রান পূর্ণ করবেন তিনি। এখনও পর্যন্ত ৩৩ ম্যাচে ৩১ ইনিংসে ৩৪.৯৬ গড়ে ৯৪৪ রান করেছেন সল্ট। ইংল্যান্ডের হয়ে এখনও পর্যন্ত মাত্র আটজন ব্যাটসম্যান ১০০০ রানের মাইলফলক স্পর্শ করতে পেরেছেন। জস বাটলার, ইয়ন মরগান, অ্যালেক্স হেলস, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জেসন রয়, মঈন আলি ও কেভিন পিটারসেন।

সল্ট যদি এই ম্যাচেই কৃতিত্ব অর্জন করতে পারেন, তবে তিনি ইংল্যান্ডের হয়ে দ্রুততম ১০০০ টি-টোয়েন্টি রান পূর্ণ করার ক্ষেত্রে যৌথভাবে দ্বিতীয় স্থানে উঠে আসবেন। বর্তমানে এক্ষেত্রে যৌথভাবে দ্বিতীয় স্থানে আছেন অ্যালেক্স হেলস ও কেভিন পিটারসেন। দু’জনেই ৩২ ইনিংসে ১০০০ রান পূর্ণ করেছেন। এ ছাড়া সল্ট যদি দুটি ছক্কা মারেন, তাহলে টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের নবম খেলোয়াড় হিসেবে ৫০ বা তার বেশি ছক্কা হাঁকানোর কীর্তি গড়বেন।

এই ভারতীয় ফুটবলারকে আবারও সুযোগ দেবেন MCFC কোচ

এই সিরিজের প্রথম ম্যাচে ১২ বলে ২০ রান, দ্বিতীয় ম্যাচে ২৩ বলে ৩৯ রান করেছেন সল্ট। ইনজুরির কারণে এই সিরিজে খেলতে না পারা জস বাটলারের জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন এই ওপেনার। তিন ম্যাচের সিরিজ আপাতত ১-১ সমতায় রয়েছে। অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচ জিতেছিল। তারপরের জিতে সিরিজে সমতা আনে ইংল্যান্ড।