শনিবার দুপুরে কলকাতায় বিস্ফোরণ, জখম একাধিক

Bomb Blast in Kolkata: শনিবার খাস কলকাতায় বোমা বিস্ফোরণ ()-এর ঘটনা ঘটে গেল। একদিকে যখন আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের ঘটনায় সমগ্র বাংলা উত্তাল…

blast

Bomb Blast in Kolkata: শনিবার খাস কলকাতায় বোমা বিস্ফোরণ ()-এর ঘটনা ঘটে গেল। একদিকে যখন আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের ঘটনায় সমগ্র বাংলা উত্তাল তখন কলকাতায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল। ঘটনায় আহতও হয়েছেন একজন বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

আজ শনিবার কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, বেলা পৌনে একটা নাগাদ খবর আসে ব্লচম্যান স্ট্রিট এবং এস এন ব্যানার্জি রোডে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন ময়লা সংগ্রহকারী আহত হয়েছেন। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হন তালতলার ওসি। তিনি জানতে পারেন আহত ব্যক্তিকে এনআরএসে নিয়ে যাওয়া হয়েছে এবং তাঁর ডান হাতের কব্জিতে চোট লেগেছে।

   

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যে সমগ্র এলাকাটি সিকিউরিটি টেপ দিয়ে ঘিরে রাখা হয়েছে। এরপর বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াডের দলকে ডাকা হয়। সেই অনুযায়ী বিডিডিএসের কর্মীরা পৌঁছে ব্যাগ ও আশপাশের এলাকা পরীক্ষা করেন। আপাতত ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এই বিস্ফোরণের জেরে এক মহিলা এবং একজন ব্যক্তি আহত হয়েছেন। দুজনকেই উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে হাজির হয়েছে তদন্তকারী দল। ফরেন্সিক তদন্তও করা হবে বলে খবর।