এমাসেই আসছে দেশের সর্বাধিক ‘স্লিম’ স্মার্টফোন Vivo V40e, লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন

ভিভো (Vivo) ভারতের বাজারে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বলে দীর্ঘদিন ধরেই জল্পনা দানা বেঁধেছে। মডেলটির নাম – Vivo V40e। মাইস্মার্টপ্রাইসের সম্প্রতি ফাঁস একটি রিপোর্ট…

Vivo-V40e

ভিভো (Vivo) ভারতের বাজারে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বলে দীর্ঘদিন ধরেই জল্পনা দানা বেঁধেছে। মডেলটির নাম – Vivo V40e। মাইস্মার্টপ্রাইসের সম্প্রতি ফাঁস একটি রিপোর্ট ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে সুস্পষ্ট ধারণা দিয়েছে। সেখানে উল্লেখ রয়েছে, চলতি মাস অর্থাৎ সেপ্টেম্বরের শেষের দিকে ভারতের বাজারে লঞ্চ হচ্ছে মডেলটি। যদিও লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। রয়্যাল ব্রোঞ্জ ফিনিশিং সহ আসছে এই ফোন।

রিপোর্ট অনুযায়ী, Vivo V40e একটি MediaTek 7300 প্রসেসর দ্বারা চালিত হবে। এতে থাকছে 8 জিবি র‍্যাম। Android 14-এর উপর ভিত্তি করে FunTouch OS 14 অপারেটিং সিস্টেমে চলবে এটি। জানিয়ে রাখি, CMF Phone 1-এর সঙ্গে প্রথম আসা এই প্রসেসর ভারতে বিক্রিত আরও একাধিক ফোনে ব্যবহৃত হয়েছে। যেমন Oppo Reno 12 Pro ও Motorola Razr 50। 

   

অনুমান করা হচ্ছে একটি স্লিম 3D কার্ভড ডিজাইন এবং 4,500 নিটস পিক ব্রাইটনেস সহ লঞ্চ হবে Vivo V40e। আবার এদেশের বাজারে বিক্রিত সর্বাধিক স্লিম স্মার্টফোনের তকমা ছিনিয়ে নিতে পারে মডেলটি। থাকছে 5,500 এমএএইচ ব্যাটারি এবং 80 ওয়াট ফাস্ট চার্জিং। 

উল্লেখ্য, 35 হাজার টাকার কম সেগমেন্টে সম্প্রতি ভারতীয় স্মার্টফোনের বাজারে লঞ্চ হয়েছে Vivo T3 Ultra। বাজারে ডিভাইসটির প্রতিপক্ষ হিসেবে রয়েছে Realme GT 6T, OnePlus Nord 4 ইত্যাদি। T3 Ultra একটি ফ্ল্যাগশিপ MediaTek 9200+ প্রসেসর দ্বারা চালিত হয়। এতেও রয়েছে 5,500 এমএএইচ ব্যাটারি এবং 80 ওয়াট ফাস্ট চার্জিং।