১৪ তারিখ রাতের ঘটনাও এরাই ঘটিয়েছিল, কলতানকেই তোপ দাগলেন দেবাংশু!

কুণাল ঘোষের ভাইরাল অডিও ক্লিপ (RG Kar Viral Audio Clip)নিয়ে এবার সরব হলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য্য (Debangshu Bhattacharyya Dev)। সেই অডিও ক্লিপ সম্পর্কে তৃণমূল…

debangshu kalatan

কুণাল ঘোষের ভাইরাল অডিও ক্লিপ (RG Kar Viral Audio Clip)নিয়ে এবার সরব হলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য্য (Debangshu Bhattacharyya Dev)। সেই অডিও ক্লিপ সম্পর্কে তৃণমূল যুবনেতা ও তৃণমূলের সোশ্যাল মিডিয়ার আইটি সেলের ইনচার্জ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ওই অডিও ক্লিপটা শুনেছেন? ওখানে স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধর্না মঞ্চে থাকা ডাক্তারদের মাথা ফাটানোর প্ল্যানিং-রত দুজনের মধ্যে একটি কন্ঠ হচ্ছে সিপিএম নেতা কলতান দাশগুপ্তের। অনেকেই তাকে চেনেন।”

তিনি আরও যোগ করেছেন, “তিনি গ্রেফতার হয়েছেন। এখন আমি নিশ্চিত, ১৪ তারিখ রাতের ঘটনাও এরাই ঘটিয়েছিল।” এর আগেও আরজি কর কাণ্ড নিয়ে সরব হয়েছিলেন দেবাংশু। বারবার তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বিভিন্ন যুক্তি দিয়েছেন। এবারও তিনি জুনিয়র ডাক্তারদের কাজে ফিরে আসার পক্ষে নানান কথা বলেছেন।

   

প্রসঙ্গত, আজ ১৪ সেপ্টেম্বর ধর্ণামঞ্চে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। এর আগের বৈঠকটি না হওয়ার কারণে কিছুই সুরাহা হয়নি। তাই আজ ধর্ণামঞ্চে গিয়ে আবারও জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার কথা বলেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, “আমি মুখ্যমন্ত্রী হিসেবে নই, আপনাদের দিদি হিসেবে এখানে এসেছি।”

অন্যদিকে কুণাল ঘোষের এই অডিও প্রকাশ্যে আসার পরই গ্রেফতার করা হয়েছে বাম যুবনেতা কলতান দাশগুপ্তকে। এরই মধ্যে ডিসি বিধাননগর জানিয়েছেন যে এই অডিও একেবারেই সত্য। তা তারা যাচাই করেই বিবৃতি দিয়েছেন। এই কাণ্ডে ধৃত সঞ্জীব ঘোষ জানিয়েছেন যে অডিওতে তারই গলা শোনা যাচ্ছিলো।