IPL 2025: নিশ্চিত রাহুলের বিদায়! এই ৫ ক্রিকেটারের জন্য ঝাঁপাতে পারে LSG

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2025) ২০২৫-এর মেগা নিলামের জন্য সব দলই প্রস্তুতি শুরু করে দিয়েছে। লখনউ সুপার জায়ান্টসও এবার নিজেদের নতুন করে গুছিয়ে নিতে চাইবে।…

Rajasthan Royals celebrate victory over Lucknow Super Giants in IPL 2023 opener

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2025) ২০২৫-এর মেগা নিলামের জন্য সব দলই প্রস্তুতি শুরু করে দিয়েছে। লখনউ সুপার জায়ান্টসও এবার নিজেদের নতুন করে গুছিয়ে নিতে চাইবে। দলের অধিনায়ক কেএল রাহুল লখনউ ছাড়তে পারেন। লোকেশ রাহুল (KL Rahul) যদি দল ছাড়েন তাহলে লখনউ সুপার জায়ান্টকে (LSG) নতুন অধিনায়ক নিয়োগ করতে হবে। রাহুলের জায়গায় কে হতে পারেন এলএসজির নতুন ক্যাপ্টেন? জল্পনায় রয়েছে একাধিক বড় নাম।

IPL 2025: নিলামে একই রাজ্যের ৪ ক্রিকেটারের ওপর হতে পারে টাকার বৃষ্টি!

   

সূর্যকুমার যাদবকে লখনউ তাদের দলে অন্তর্ভুক্ত করার কথা ভাবতে পারে। দলকে নের্তৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। একই সঙ্গে মিডল অর্ডারে বিস্ফোরক ব্যাটার হিসেবেও দলকে সাহায্য করতে পারবেন তিনি।

মায়াঙ্ক যাদবের পাশাপাশি দলে দরকার ভাল মানের একজন পেস বোলার। গত মরশুমে মায়াঙ্ক গতি দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। মায়াঙ্কের জায়গা ভরাট করতে পারেন নাহিদ রানা। বাংলাদেশের এই তরুণ সেনসেশন পাকিস্তানের বিরুদ্ধে করেছেন আগুনে বোলিং।

লখনউ সুপার জায়ান্টস দলে মিডল অর্ডারে একজন দুর্দান্ত উইকেটকিপার এবং বাঁ-হাতি ব্যাটসম্যানের প্রয়োজন। ঋষভ পন্থ এই পূরণ করতে পারেন। পন্থের দিল্লি ছাড়তে পারেন এমন জল্পনা জারি রয়েছে। ঋষভ যদি সত্যি দিল্লি ছাড়েন তাহলে সেই সুযোগ কাজে লাগাতে চাইবে লখনউ সুপার জায়ান্ট। খলিল আহমেদের কথাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

বিরাট ‘সাধারণ’! সিরিজ শুরুর আগেই ভারতকে একহাত নিলেন এই অজি তারকা

ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক রভম্যান পাওয়েলকেও টার্গেট করতে পারে এলএসজি। পাওয়েল দলকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি মাঝের ওভারগুলোতে দলের রানের গতি বৃদ্ধি করার ব্যাপারে উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারেন।