মানুষের অ্যাম্বুলেন্সে তৃণমূল নেতার কুকুর, পেল হাইফাই চিকিৎসা!

সাধারণ মানুষের অ্যাম্বুলেন্সে করে তৃণমূল সভাপতির কুকুরের চিকিৎসা করাবার অভিযোগ এল প্রকাশ্যে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) নিজের সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করে…

সাধারণ মানুষের অ্যাম্বুলেন্সে করে তৃণমূল সভাপতির কুকুরের চিকিৎসা করাবার অভিযোগ এল প্রকাশ্যে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) নিজের সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করে বিষয়টিতে আলোকপাত করেছেন। তিনি তাঁর পোস্টে লিখেছেন, “গত ২ সেপ্টেম্বর, সোমবার দুপুর ২টা ৩০মিঃ থেকে দুপুর ৩টা নাগাদ সাতগাছিয়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুর ২ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি নবকুমার বেতাল ও ওনার স্ত্রী, যিনি দক্ষিণ ২৪পরগনা জেলা পরিষদের বিদ্যুত কর্মাধ্যক্ষা; শ্রীমতি সোমাশ্রী বেতাল তাঁদের এক পোষ্যকে সাধারণ মানুষের ব্যবহারকারী অ্যাম্বুল্যান্সে করে আমতলা রুলাল হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।”

তিনি আরও যোগ করেন, “হসপিটালের সুপার-সহ সমস্ত চিকিৎসক এবং নার্সরা বাইরে বেরিয়ে এসে অ্যাম্বুল্যান্সের মধ্যেই কুকুরটির চিকিৎসা করেন সমস্ত চিকিৎসা ব্যবস্থা তদারকি করেন চন্ডী গ্রাম পঞ্চায়েতের প্রধান শ্রীমতি শুভ্রা ঘোষ।”

   

এই ভিডিও প্রকাশ্যে আসতেই চারিদিকে শোরগোল পড়ে গেছে। সাধারণ মানুষের অ্যাম্বুলেন্সে করে কেন কুকুরকে এই পরিষেবা দেওয়া হবে, এই প্রশ্নেই তোলপাড় হয়ে রয়েছে নেটপাড়া। শাসকদলের সভাপতির বিরুদ্ধে তাঁর এই পোস্ট উত্তাল করে দিয়েছে গোটা রাজনৈতিক দুনিয়াকে।