iPhone 16 সিরিজের বুকিং শুরু হতে চলেছে, এইভাবে আপনি ৫,০০০ টাকার ক্যাশব্যাক পাবেন

অ্যাপলের নতুন iPhone 16 সিরিজ ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য লঞ্চ করেছে। এই সিরিজে iPhone 16, iPhone 16 Plus ছাড়াও iPhone 16 Pro এবং iPhone 16…

iPhone-16-Series-Booking

অ্যাপলের নতুন iPhone 16 সিরিজ ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য লঞ্চ করেছে। এই সিরিজে iPhone 16, iPhone 16 Plus ছাড়াও iPhone 16 Pro এবং iPhone 16 Pro Max রয়েছে। গ্রাহকদের জন্য নতুন আইফোন সিরিজের প্রি-বুকিং (iPhone 16 Series Booking) শুরু হতে চলেছে আজ অর্থাৎ ১৩ই সেপ্টেম্বর থেকে। বুকিং (iPhone 16 Series Booking) শুরু করার আগে, আপনার কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানা দরকার যেমন iPhone 16 সিরিজের বুকিং কখন শুরু হবে এবং আপনি নতুন সিরিজ কোথায় বুক করতে পারবেন? নতুন আইফোন 16 সিরিজের গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, নতুন মডেলগুলিতে  A18 বায়োনিক প্রসেসর এবং অ্যাপল ইন্টেলিজেন্সের মতো বৈশিষ্ট্য উপলব্ধ। 

iPhone 16 সিরিজ বুকিং সময়
অ্যাপলের নতুন আইফোন সিরিজের বুকিং গ্রাহকদের জন্য আজ (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় শুরু হবে। অ্যাপলের অফিসিয়াল সাইট ছাড়াও, আপনি ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকেও নতুন আইফোন সিরিজ বুক করতে পারেন। এছাড়াও, আপনি অফলাইন অনুমোদিত অ্যাপল স্টোর থেকেও নতুন সিরিজ বুক করতে পারবেন।

   

গিজার কখন সার্ভিসিং করা উচিত? না জানলে সমস্যায় পড়তে হবে আপনাকে

ভারতে iPhone 16 এর দাম
iPhone 16-এর 128GB ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা, 256GB ভ্যারিয়েন্টের দাম ৮৯,৯০০ টাকা এবং 512GB ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ১,০৯,৯০০ টাকায়। iPhone 16 Plus দামের কথা বললে, আপনি এই ফোনের 128GB ভ্যারিয়েন্টের দাম ৮৯, ৯০০ টাকা, 256GB ভ্যারিয়েন্টের দাম ৯৯,৯০০ টাকা এবং 512GB ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ১,১৯,৯০০ টাকায় ।

ভারতে iPhone 16 Pro এর দাম
আইফোন 16 সিরিজে লঞ্চ হওয়া এই প্রো মডেল সম্পর্কে কথা বলতে গেলে, আপনি 128GB ভ্যারিয়েন্টটি পাবেন ১,১৯,৯০০ টাকায়, 256GB ভ্যারিয়েন্টটি পাবেন ১,২৯,৯৯০ টাকায়, 512GB ভ্যারিয়েন্টটি পাবেন ১,৪৯,৯০০ টাকায় এবং 1 টিবি ভ্যারিয়েন্টটি ১,৬৯,৯০০ টাকায় পাওয়া যাবে।

ভারতে iPhone 16 Pro Max এর দাম
এই মডেলটি iPhone 16 সিরিজের সবচেয়ে দামি ফোন, এই iPhone সিরিজের 256 GB ভ্যারিয়েন্টটি ১,৪৪,৯০০ টাকায় পাওয়া যাবে, 512 GB ভ্যারিয়েন্টটি পাবেন  ১,৬৪,৯০০ টাকায় এবং 1 TB ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ১ লাখ ৮৪ হাজার ৯০০ টাকায়।

iPhone 16 সিরিজ বুকিং অফার
অ্যাপলের অফিসিয়াল সাইটের তালিকা থেকে জানা গেছে যে কোম্পানি তাদের পুরানো ফোনের বিনিময়ে গ্রাহকদের ৪,০০০ থেকে ৬৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দেবে। এছাড়াও, আমেরিকান এক্সপ্রেস, অ্যাক্সিস এবং আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫,০০০ টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাক পাওয়া যাবে।