Airtel, Jio না Vi, কোন কোম্পানি দিচ্ছে 1GB দৈনিক ডেটা সহ সস্তা প্ল্যান? জানুন বিস্তারিত

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভিআই (1GB Daily Data Plans) ব্যবহারকারীদের জন্য অনেকগুলি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আজ আমরা আপনাকে 1GB দৈনিক ডেটা সহ…

1GB-Daily-Data-Plans

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভিআই (1GB Daily Data Plans) ব্যবহারকারীদের জন্য অনেকগুলি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আজ আমরা আপনাকে 1GB দৈনিক ডেটা সহ তিনটি কোম্পানির সবচেয়ে সস্তা প্ল্যান সম্পর্কে তথ্য দিতে চলেছি। আপনারও যদি একটি ডুয়েল সিম ফোন থাকে যাতে দুটি আলাদা কোম্পানির মোবাইল নম্বর রয়েছে, তাহলে রিচার্জ করার আগে আপনাকে বুঝতে হবে কোন কোম্পানি আপনাকে 1 জিবি দৈনিক ডেটা সহ সস্তায় প্ল্যান দেবে?

প্রতিদিন 1 GB দৈনিক ডেটা অফার করে এমন প্ল্যানগুলির দাম সম্পর্কে কথা বললে, আপনি রিলায়েন্স জিও, ভোডাফোন আইডিয়া (Vi) এবং এয়ারটেল তিনটি কোম্পানির এই প্ল্যানগুলি 300 টাকার কম দামে পাবেন। কিন্তু এখানে প্রশ্ন হল এই তিনটি কোম্পানির মধ্যে কোন কোম্পানি আপনাকে কম দামে বেশি বৈধতা দেবে?

   

অসাধারণ সাউন্ড সহ Realme-র স্মার্ট টিভি পেয়ে যান মাত্র 41999 টাকায়

কম দামে কে আরও বৈধতা দেবে?
Jio 209 প্ল্যানের বিবরণ:
Reliance Jio প্ল্যানে 22 দিনের বৈধতা, 1 জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং 100টি SMS প্রতিদিন দেওয়া হয়। Jio প্ল্যানের পাশাপাশি, কোম্পানি Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস প্রদান করে।

Jio 249 প্ল্যান:
249 টাকার Jio প্ল্যানে, আপনি প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন, সঙ্গে বিনামূল্যে কল করার সুবিধা এবং প্রতিদিন 100টি SMS পাবেন। এই প্ল্যানের বৈধতা 28 দিন।

এয়ারটেল 249 প্ল্যান:
আপনি 24 দিনের বৈধতার সঙ্গে 1 জিবি দৈনিক ডেটা সহ Airtel কোম্পানির এই সস্তা প্রিপেড প্ল্যানটি পাবেন। ডেটা ছাড়াও প্রতিদিন ফ্রি কলিং এবং 100টি SMS দেওয়া হবে। আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন এবং আপনি দৈনিক 1 জিবি ডেটা সহ 28 দিনের বৈধতা চান, তাহলে আপনাকে 299 টাকা খরচ করতে হবে।

Vi 249 প্ল্যান:
Vodafone Idea-এর ব্যবহারকারীদের জন্য সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে, এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন 1 GB ডেটা, প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাবে। আপনি এই প্ল্যানটিতে 24 দিনের বৈধতার পাবেন। আপনি যদি 28 দিনের বৈধতা চান তবে আপনাকে 299 টাকা খরচ করতে হবে, তবে 249 টাকার প্ল্যানের সঙ্গে 299 টাকার প্ল্যানের শুধুমাত্র পার্থক্য হল 299 এর এই প্ল্যানটি 28 দিনের বৈধতা দিয়ে থাকে।