মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে কী আলোচনা হল, জানালেন ঋতাভরী

৭ সেপ্টেম্বর পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে নারীনিগ্রহের অভিযোগ নিয়ে সরব হয়েছিলেন বহু মহিলাই৷ একাধিক অভিযোগের কারণে ডিরেক্টর্স গিল্ড তাঁকে অনির্দিষ্ট কালের জন্য সাসপেন্ড করা হয়…

৭ সেপ্টেম্বর পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে নারীনিগ্রহের অভিযোগ নিয়ে সরব হয়েছিলেন বহু মহিলাই৷ একাধিক অভিযোগের কারণে ডিরেক্টর্স গিল্ড তাঁকে অনির্দিষ্ট কালের জন্য সাসপেন্ড করা হয় পরিচালককে। এই ঘটনার পর অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করা হয়। এই আবহেই অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে উঠতি মডেল ও অভিনেত্রীরা যৌন হেনস্থার অভিযোগও সামনে এসেছে।

এরপরই টলিউডের নারীসুরক্ষা সংক্রান্ত বিষয়ে তৎপর হন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। মঙ্গলবার বিকেলেই তিনি যান নবান্নে। সেখানে গিয়ে প্রায় ৩০ মিনিটের বেশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয় তাঁর। তার পর থেকেই এই বিষয়কে কেন্দ্র বহু জল্পানা সোনা যাচ্ছিল৷ সকলের মনেই একটাই প্রশ্ন৷ গতকালের বৈঠকে কী আলোচনা হল৷ অবশেষে বুধবার নিজেই মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাতের কারণ জানালেন ঋতাভরী।

   

মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঋতাভরী। তিনি লিখেছেন,“গতকাল মুখ্যমন্ত্রী হেমা কমিটির ন্যায় বাংলাতে একটি কমিটি করার ডাকে সাড়া দিয়েছেন। কমিটিতে রাজনৈতিক দলের ব্যক্তিত্ব বা টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ থাকছেন না। তবে আমি অনুরোধ করেছি,সেই কমিটি যাতে নিরপেক্ষ হয়৷ তবে সেই কমিটিতে চিকিৎসকও থাকতে পারেন, কিংবা আইনজীবীও থাকতে পারেন।”