15 হাজারের কমে পেয়ে যান 8GB RAM ও 108MP ক্যামেরা সহ এই স্মার্টফোন

টেকনো কোম্পানি তাদের নতুন স্মার্টফোন (TECNO POVA 6 Neo) বাজারে এনেছে। অনেক বৈশিষ্ট্য সহ কম দামের স্মার্টফোন TECNO POVA 6 Neo। আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট…

TECNO-POVA-6-Neo

টেকনো কোম্পানি তাদের নতুন স্মার্টফোন (TECNO POVA 6 Neo) বাজারে এনেছে। অনেক বৈশিষ্ট্য সহ কম দামের স্মার্টফোন TECNO POVA 6 Neo। আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এই ফোনটি কিনতে পারবেন। স্মার্টফোনটিতে AI বৈশিষ্ট্য উপলব্ধ। এত কম দামে স্মার্টফোনটিতে ফটো-ভিডিওগ্রাফির জন্য 108 মেগাপিক্সেলের একটি চমৎকার ক্যামেরাও বর্তমান। আপনি এই স্মার্টফোনটি কোথায় কিনতে পারবেন এবং এতে কী কী বৈশিষ্ট্য পাবেন তার সম্পূর্ণ বিবরণ আলোচনা করা হল এই প্রতিবেদনে।

TECNO POVA 6 Neo-এর বৈশিষ্ট্য
TECNO POVA 6 Neo স্মার্টফোনে, আপনি 6.78 ইঞ্চির একটি বড় ডিসপ্লে পাচ্ছেন, যা 120Hz রিফ্রেশ রেট সহ আসে। স্মার্টফোনটি Mediatek helio g99 আলটিমেট চিপসেট দিয়ে সজ্জিত। এই ফোনটি Android 14 সাপোর্টে কাজ করবে। এই ফোনটি ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে, স্টোরেজের দিক থেকে এই ফোনে 16 GB RAM-256 GB ROM উপলব্ধ।

   

চেঞ্জিং রুম হোক বা হোটেল রুম, সব জায়গায় কাজে লাগবে এই ক্যামেরা ডিটেক্টর

TECNO POVA 6 Neo-এর মূল্য
এই স্মার্টফোনের দামের কথা বললে, এর 6GB + 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্টে মাত্র 11,999 টাকা। যেখানে এর 8GB RAM এবং 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 12,999 টাকা। কোম্পানি এই স্মার্টফোনে 1,000 টাকার এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারেন। 

TECNO POVA 6 Neo-এর স্পেসিফিকেসন
আজকাল যেকোনো ফোন কেনার সময় প্রথমেই যে জিনিসটি চোখে পড়ে তা হল ক্যামেরা, ছবি ও ভিডিওগ্রাফির ক্রেজ বিবেচনা করে এই ফোনে আপনি পাচ্ছেন সেরা ক্যামেরা। এছাড়া আপনি AI সমর্থন সহ 108 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা পাচ্ছেন। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আপনি ফোনের সামনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা পাচ্ছেন।

স্মার্টফোনটিতে রয়েছে 5000mAh ব্যাটারি। 18W দ্রুত চার্জিং সমর্থন উপলব্ধ। এছাড়াও কোম্পানি প্রাইভেসি ও সিকিওরিটি ব্যবস্থার জন্য ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েছে। কানেক্টিভিটির কথা বললে, আপনাকে ডুয়েল জিপিএস, ওয়াইফাই, এনএফসি, ডুয়েল স্পিকার দেওয়া হয়েছে ডলবি অ্যাটমোসের সঙ্গে। এই রেঞ্জে আসা স্মার্টফোনের তুলনায় এই ফোনের ডিজাইন এবং লুক বেশ সুন্দর।