আচমকা বহু ট্রেনের সময় বদলে গেল, হাওড়া ডিভিশনের যাত্রীদের জন্য বড় খবর

ফের একবার বিপাকে পড়তে চলেছেন সাধারণ রেল যাত্রীরা। আজ বুধবার নতুন করে বহু ট্রেনের সময় বদলে দিল দক্ষিণ পূর্ব রেল। বিশেষ করে আজ যারা হাওড়া…

ফের একবার বিপাকে পড়তে চলেছেন সাধারণ রেল যাত্রীরা। আজ বুধবার নতুন করে বহু ট্রেনের সময় বদলে দিল দক্ষিণ পূর্ব রেল। বিশেষ করে আজ যারা হাওড়া (Howrah) ডিভিশনের বিভিন্ন ট্রেনে যাওয়ার পরিকল্পনা করেছেন তাঁদের চিন্তা বাড়তে চলেছে।

হাওড়া ডিভিশনের যাত্রীদের জন্য রইল বড় খবর। আপনিও কি আজ এই ডিভিশনে যাত্রা করার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল অত্যন্ত জরুরি খবর। আজ সপ্তাহের দ্বিতীয় দিনে অর্থাৎ বুধবার ১১ সেপ্টেম্বর ফের একবার বহু ট্রেনের সময়সীমা বদলে দেওয়া হল। হ্যাঁ ঠিকই শুনেছেন। এই মর্মে ইতিমধ্যে দক্ষিণ পূর্ব রেলের তরফে বড় তথ্য জারি করা হয়েছে।

   

রেলের তরফে জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী, ট্রেন নম্বর ০৭২২২ ট্রেন দেরিতে চলার কারণে সাঁতরাগাছি-সেকেন্দ্রাবাদ স্পেশাল দুপুর ১২:২০টার পরিবর্তে আজ রাত ২৩:২০ মিনিটে সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে। এছাড়া ট্রেন নম্বর ১২২৬২ হাওড়া-সিএসএমটি মুম্বই দুরন্ত এক্সপ্রেস দেরিতে চলার কারণে আজ দুপুর ১২:০০টায় হাওড়া থেকে ছেড়ে যাবে।

ভারতীয় রেল সারা দেশে হাজার হাজার ট্রেন চালাচ্ছে। ভারতীয় রেলওয়ে নেটওয়ার্ক বিশ্বের বৃহত্তম রেল নেটওয়ার্কগুলির মধ্যে গণনা করা হয়। যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে ভারতীয় রেল সারা দেশে বিভিন্ন ধরনের ট্রেন পরিচালনা করে। কারণ ট্রেন বেশ সস্তা এবং ভ্রমণের সুবিধাজনক মাধ্যম।