অখ্যাত এই ৪ ভারতীয় ঝড় তুলতে পারেন IPL 2025 নিলামে

দিল্লি প্রিমিয়ার লিগের (IPL 2025) ফাইনাল ম্যাচে জয় পেয়েছে ইস্ট দিল্লি রাইডার্স। ইস্ট দিল্লি রাইডার্স এবং সাউথ দিল্লি সুপারস্টার্সের মধ্যে রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের সাক্ষী থেকেছেন…

DPL IPL 2025 Auction

দিল্লি প্রিমিয়ার লিগের (IPL 2025) ফাইনাল ম্যাচে জয় পেয়েছে ইস্ট দিল্লি রাইডার্স। ইস্ট দিল্লি রাইডার্স এবং সাউথ দিল্লি সুপারস্টার্সের মধ্যে রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের সাক্ষী থেকেছেন ক্রিকেট প্রেমীরা। শিখর ধাওয়ান, বীরেন্দ্র সেওয়াগ মতো তারকারাও এই ম্যাচ দেখার জন্য উপস্থিত ছিলেন। শেষ বলে পূর্ব দিল্লি অল্প ব্যবধানে জয়লাভ করেছে।

হল না শেষরক্ষা! অলিম্পিয়ান প্রেমিকাকে পুড়িয়ে মারার পর মৃত প্রেমিক

   

টুর্নামেন্টের একাধিক ক্রিকেটার ভাল পারফর্ম করে সমর্থকদের মন জয় করে নিয়েছেন। আইপিএল ২০২৫ মেগা নিলামে নজর কাড়তে পারেন এই লিগে খেলা একাধিক ক্রিকেটার। ১০ ম্যাচে ৬০৮ রান করে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক প্রিয়াংশ আর্য। দু’টি সেঞ্চুরি ও চারটি হাফ সেঞ্চুরি এবং ১৯৮.৬৯-এর স্ট্রাইক রেটে আক্রমণাত্মক ব্যাটিং করে লাইমলাইটে এসেছেন।

বৈভব কান্ডপাল দুর্দান্ত পারফরম্যান্স করে দেখিয়েছেন। তিনটি হাফ সেঞ্চুরির সাহায্যে ৩১৪ রান করেছেন তিনি। দলের হয়ে ধারাবাহিকভাবে অবদান রাখার ক্ষমতা তাঁর রয়েছে। এই গুণাবলীর কারণে আইপিএল-এর আসন্ন মেগা নিলামে ভাল দর পেতে পারেন বৈভব।

আয়ুষ সিং ঠাকুর ১০ ম্যাচে ১৮ উইকেট নিয়ে নজর কেড়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ভারতীয় বোলারদের চাহিদা সব সময় বেশি থাকে। বিদেশিদের পাশাপাশি আইপিএল ফ্রাঞ্চাইজিগুলো ভাল মানের দেশীয় বোলারদের সন্ধানে থাকেন। উইকেট নেওয়ার দক্ষতার কারণে নিলামের টেবিলে ঝড় তুলতে পারেন আয়ুষ।

টার্গেট সেট! এই ৫ ক্রিকেটারের জন্য ঝাঁপাতে পারে KKR

হর্ষ ত্যাগীও তাঁর বোলিংয়ের মাধ্যমে ক্রিকেট প্রেমীদের প্রশংসা অর্জন করেছেন। টুর্নামেন্টে ১০ ম্যাচে ১৬ উইকেট নিয়েছেন। উইকেট নেওয়ার [পাশাপাশি ইকোনোমিকাল বোলিং হর্ষের অন্যতম বৈশিষ্ট্য।