Manvir Singh: জামশেদপুর এফসিতে যোগদান করতে চলেছেন এই ফরোয়ার্ড

নতুন মরসুমে ও কোচ খালিদ জামিলের উপরেই ভরসা রেখেছে জামশেদপুর এফসি। তাঁর নির্দেশ মেনেই এবছর দেশি ও বিদেশি ফুটবলারদের চূড়ান্ত করেছে ম্যানেজমেন্ট। যেখানে সুযোগ পেয়েছেন…

Former Northeast United FC Striker Manvir Singh

নতুন মরসুমে ও কোচ খালিদ জামিলের উপরেই ভরসা রেখেছে জামশেদপুর এফসি। তাঁর নির্দেশ মেনেই এবছর দেশি ও বিদেশি ফুটবলারদের চূড়ান্ত করেছে ম্যানেজমেন্ট। যেখানে সুযোগ পেয়েছেন আইএসএলের পাশাপাশি আইলিগ খেলা একাধিক তরুণ প্রতিভা। যাদের নিয়ে ট্রফি জয় করতে মরিয়া এই ফুটবল ক্লাব। হাতে মাত্র আর কটা দিন। তারপরেই শুরু হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগ‌। যেখানে আগামী ১৭ই সেপ্টেম্বর এফসি গোয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে জামশেদপুর।

তাঁর আগে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে একবারের শিল্ড জয়ী এই দল। গত আগস্ট মাসেই বন্ধ হয়ে গিয়েছে সামার ট্রান্সফার উইন্ডো। তাঁর মধ্যেই ঘর গুছিয়ে নিয়েছে অধিকাংশ ফুটবল ক্লাব। তবে রিজার্ভ বেঞ্চকে শক্তিশালী করতে এখনও বেশ কয়েকজন ফুটবলারদের দলে নিতে চলেছে ক্লাব গুলি। তবে সেক্ষেত্রে মূলত ফ্রি ফুটবলারদের সই করাতে পারবে সকলে।

   

সেই কথা মাথায় রেখেই এবার এক ভারতীয় ফরোয়ার্ডকে সই করাতে চলেছে জামশেদপুর এফসি। তিনি মনভীর সিং (Manvir Singh)। শেষ মরসুম পর্যন্ত নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে যুক্ত ছিলেন বছর তেইশের এই ফুটবলার। ফরোয়ার্ড লাইনের পাশাপাশি মাঝমাঠে ও যথেষ্ট সক্রিয় হয়ে উঠতে পারেন মনভীর। সবদিক মাথায় রেখেই তাঁকে দলে টানতে চলেছে জামশেদপুর এফসি।

বিশেষ সূত্র মারফত খবর, আগামী দুইটি মরসুমের জন্য তাঁকে নিতে পারে আইএসএলের এই ক্লাব। শেষ সিজনে খুব একটা ভালো পারফরম্যান্স না থাকলেও সেই সব ভুলে এবার এই কোচের তত্ত্বাবধানেই সাফল্য পেতে চাইছে জামশেদপুর এফসি।