একের পর এক Ninja-তে ডিসকাউন্ট, পুজোর আগে বিক্রি বাড়াতে Kawasaki-র দাওয়াই

পুজোর আগে কার্যত মুড়িমুড়কির মত ডিসকাউন্টের ঘোষণা করে চলেছে প্রিমিয়াম মোটরসাইকেলের প্রসিদ্ধ নির্মাতা কাওয়াসাকি ইন্ডিয়া (Kawasaki India)। Ninja 500 ও Ninja 650-এর পর এবার কাওয়াসাকি…

Kawasaki-Ninja-300

পুজোর আগে কার্যত মুড়িমুড়কির মত ডিসকাউন্টের ঘোষণা করে চলেছে প্রিমিয়াম মোটরসাইকেলের প্রসিদ্ধ নির্মাতা কাওয়াসাকি ইন্ডিয়া (Kawasaki India)। Ninja 500 ও Ninja 650-এর পর এবার কাওয়াসাকি নিনজা ৩০০-তেও (Kawasaki Ninja 300) আকর্ষণীয় অফার আনা হল। শুনলে অবাক হবেন, জাপানি সংস্থার এই মোটরসাইকেলে এখন ১০,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে।

জানিয়ে রাখি, Kawasaki Ninja 300 হচ্ছে সংস্থার সবচেয়ে সস্তার মোটরসাইকেল। মডেলটির এক্স-শোরুম মূল্যের উপর দেওয়া হচ্ছে এই ছাড়। বাইকটির বর্তমান বাজারমূল্য ৩.৪৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)। 

   

প্রসঙ্গত, কাওয়াসাকি নিনজা ৩০০-তে (Kawasaki Ninja 300) রয়েছে একটি ২৯৬ সিসি টুইন -সিলিন্ডার, লিকুইড-কুল্ড ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ৩৮.৮৮ বিএইচপি শক্তি এবং ২৬.১ এনএম টর্ক উৎপন্ন হয়। মোটরের সঙ্গে সংযুক্ত রয়েছে ৬-গতির গিয়ারবক্স। 

এদিকে কাওয়াসাকি একটি নতুন বাইক আনার প্রক্রিয়া শুরু করেছে। এটি হচ্ছে Kawasaki KLX230। সম্প্রতি পুণের রাস্তায় এর টেস্টিং চালাতে দেখা গিয়েছে। Hero Xpulse 200 4V-এর সঙ্গে টক্কর নিতেই আনা হচ্ছে বাইকটি। ইতিমধ্যেই ভারতে সংস্থার ওয়েবসাইটে এর নাম নথিভুক্ত হয়েছে। এর দাম রাখা হয়েছে ৫.২ লক্ষ টাকা (এক্স-শোরুম)। জানিয়ে রাখি, এটি একটি ট্রায়াল বাইক। তাই রোড লিগাল বা রাস্তায় চালানোর জন্য বৈধ নয়। 

বাজার দখলের লড়াইতে সামিল বাজাজ, মিছিলে পা মেলাতে আনছে নতুন বাইক

উল্লেখ্য, কাওয়াসাকির এই ডিসকাউন্টের সত্যতা যাচাই করিনি আমরা। আবার অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে বাইকটি কেনার আগে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের পক্ষ থেকে।