ভবানীপুরের বিপক্ষে অমীমাংসিত ফলাফলে শেষ করল মহামেডান

কিছুদিনের অপেক্ষা। তারপরেই আইএসএল খেলতে নামবে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। তাঁর আগে গোটা দলকে ম্যাচফিট করে তোলাই অন্যতম লক্ষ্য আন্দ্রে চেরনিশভের। সেই মর্মেই গত…

mohammedan sc

কিছুদিনের অপেক্ষা। তারপরেই আইএসএল খেলতে নামবে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। তাঁর আগে গোটা দলকে ম্যাচফিট করে তোলাই অন্যতম লক্ষ্য আন্দ্রে চেরনিশভের। সেই মর্মেই গত কয়েক সপ্তাহ ধরে অনুশীলন চালাচ্ছে গোটা দল। তবে শুধুমাত্র অনুশীলন নয় নিজেদের সমস্ত ফুটবলারদের দেখে নিতে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ ও খেলার কথা ছিল ময়দানের এই প্রধানের। সেক্ষেত্রে উঠে এসেছিল ভবানীপুর এবং কেরালা ব্লাস্টার্সের নাম।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী গত শনিবার বিকেলে ভবানীপুর ক্লাবের বিপক্ষে খেলতে নেমেছিল মহামেডান। সম্পূর্ণ সময়ের শেষে ১-১ গোলের অমীমাংসিত ফলাফলে শেষ হয় ম্যাচ। এক্ষেত্রে রিজার্ভ দলের অধিকাংশ ফুটবলারদের মাঠে নামিয়েছিল সাদা-কালো ব্রিগেড। বিদেশি ফুটবলারদের মধ্যে শুধুমাত্র লোবি মানজোকিকে মাঠে নামিয়েছিলেন কোচ।

   

এদিন কে. লালরিনফেলা ওরফে মাফেলার গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল সাদা-কালো ব্রিগেড। বলতে গেলে ম্যাচের প্রথমার্ধে তাঁর গোলেই এগিয়ে ছিল মহামেডান। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধেই গোল পরিশোধ করে কলকাতা ফুটবল লিগের এই ক্লাব। মহামেডানের জালে বল জড়িয়ে যান জিতেন মুর্মু। পরবর্তীতে আরও একাধিক গোলের সুযোগ এসেছিল উভয় দলের কাছে।

কিন্তু তা কাজে লাগানো সম্ভব হয়নি কারুর পক্ষে। তবে এই একটিমাত্র ম্যাচ নয়। রবিবার কল্যাণী স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে সাদা-কালো ব্রিগেড। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে শক্তিশালী কেরালা ব্লাস্টার্স। যতদূর খবর, এমন শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের আইএসএল টিমকেই খেলাতে পারেন চেরনিশভ।