নতুন স্মার্টফোন লঞ্চের তারিখ প্রকাশ করেছে টেকনো, জানুন এর সম্ভাব্য বৈশিষ্ট্য

টেকনো তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং ই-কমার্স সাইট Amazon-এ নতুন স্মার্টফোন Pova 6 Neo-এর লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এর সঙ্গে টেকনো তার নতুন স্মার্টফোন Pova…

Techno-Pova-6-Neo

টেকনো তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং ই-কমার্স সাইট Amazon-এ নতুন স্মার্টফোন Pova 6 Neo-এর লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এর সঙ্গে টেকনো তার নতুন স্মার্টফোন Pova 6 Neo-এর কিছু বৈশিষ্ট্য সম্পর্কে তথ্যও শেয়ার করেছে। টেকনোর মতে,আসন্ন এই স্মার্টফোনে (Techno Pova 6 Neo) AI স্যুট ফিচার পাওয়া যাবে, যার সাহায্যে ব্যবহারকারীরা Pova 6 Neo স্মার্টফোনে একটি ভিন্ন অভিজ্ঞতা পাবেন। পাশাপাশি টেকনো দাবি করেছে যে এই সেগমেন্টে এটিই হবে একমাত্র স্মার্টফোন যার মধ্যে 108 MP AI বৈশিষ্ট্য বর্তমান।

Tecno Pova 6 Neo-এর প্রত্যাশিত বৈশিষ্ট্য
অ্যামাজনের মাইক্রোসাইট অনুসারে, এই স্মার্টফোনটি AI স্যুটের সঙ্গে আসবে, এর মধ্যে AIGC পোর্ট্রেট, AI কাটআউট, AI ম্যাজিক ইরেজার, AI Artboard, AI ওয়ালপেপার এবং Ask AI রয়েছে। এটাও বলা হচ্ছে যে ফোনটি হবে অ্যামাজন স্পেশাল, কারণ এটি অ্যামাজনে অধিক মাত্রায় বিক্রি হবে। মাইক্রোসাইটে আরও দাবি করা হচ্ছে যে এটি সেগমেন্টের প্রথম 5G ফোন হবে, যেখানে 108MP AI ক্যামেরা উপলব্ধ। তবে এর বাইরে মাইক্রোসাইটে ফোনটির কোনো ফিচার সম্পর্কে তথ্য দেওয়া হয়নি।

   

অ্যামাজনের নামে হ্যাকাররা এই ‘দুষ্ট কৌশল’ চালাচ্ছে, প্রতারণা থেকে বাঁচতে করতে পারেন এই কাজ

Techno Pova 6 Neo এর প্রত্যাশিত দাম
ফোনটি ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছে। তবে ভারতীয় ভ্যারিয়েন্টে স্পেসিফিকেশন আলাদা হবে। ফোনটি নাইজেরিয়ান ই-কমার্স প্ল্যাটফর্মেও তালিকাভুক্ত করা হয়েছে, অর্থাৎ 8GB + 128GB ভ্যারিয়েন্টের জন্য প্রায় 13,500 টাকা।

গ্লোবাল ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন
ফোনটিতে একটি 6.78 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডট ডিসপ্লে থাকবে, যা 120 Hz রিফ্রেশ রেট সহ আসবে। ফোনটি MediaTek Helio G99 Ultimate প্রসেসর দিয়ে সজ্জিত হবে। এই স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে – 8GB+128GB এবং 8GB+256GB। ফোনটি Android 14 এ চলে। এতে একটি 50 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

বলা হচ্ছে যে ফোনটিতে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি বড় 7000 mAh ব্যাটারি থাকবে। ব্যবহারকারীরা রূপালী, কালো এবং সবুজ রঙে এই ফোনটি হাতে পাবে। ফোনটির অন্যান্য বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ডুয়েল 4G VoLTE, GPS, Wi-Fi, NFC, ডুয়েল স্পিকার এবং ডলবি অ্যাটমোস এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।