ছবি পোস্ট করে অপপ্রচার করছেন, কুণালের বিরুদ্ধে সরব প্রতিবাদী ডাক্তারেরা

তৃণমূল (TMC) নেতা কুণাল ঘোষের (Kunal Ghosh) বিরুদ্ধে সরব জুনিয়ার ডাক্তাররা (Doctors Protest)। বুধবার দুপুরে ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট এর তরফে সংবাদিক বৈঠক থেকে…

Junior Doctors slams tmc leader Kunal Ghosh comment over doctors lalbazar gherao abhiyan

তৃণমূল (TMC) নেতা কুণাল ঘোষের (Kunal Ghosh) বিরুদ্ধে সরব জুনিয়ার ডাক্তাররা (Doctors Protest)। বুধবার দুপুরে ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট এর তরফে সংবাদিক বৈঠক থেকে অভিযোগ করা হয়, তাঁদের লালবাজার অভিযান নিয়ে কুণাল ঘোষ মিথ্যে অপপ্রচার করেছেন। এরই প্রতিবাদে এই সাংবাদিক বৈঠক। 

হাসপাতালে ‘দাদাগিরি’র অভিযোগ, বর্ধমান থেকে কাকদ্বীপে বদলি ‘সন্দীপ ঘনিষ্ট’ বিরূপাক্ষ

   

জুনিয়ার ডাক্তারদের লালবাজার অভিযান নিয়ে গত পরশু সোমবার থেকে উত্তাল গোটা শহর। সিপির অপসারনের দাবিতে লালবাজারের সামনে ধর্ণায় বসেন পড়ুয়ারা। তারমধ্যেই কুনাল ঘোষ নিজের এক্স হ্যাণ্ডেলে দাবি করেন, ‘পরিস্থিতি মোকাবিলায় কিছু পড়ুয়া তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছেন।’ সেই বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসেছে প্রতিবাদী ডাক্তাররা। তাঁরা কুনালের এমন মন্তব্যকে মিথ্যা বলে পাল্টা দাবি করেন।

ইতিহাস গড়ল কলকাতা মেট্রো, ১৩ বছরের রেকর্ড ভাঙল যাত্রীদের এক দিনের আয়

জুনিয়ার ডাক্তারদের পক্ষ থেকে কিঞ্জল নন্দ বলেন, “মঙ্গলবার একটি ছবি পোস্ট করে কুণাল ঘোষ দাবি করেছিলেন যে আন্দোলনকারীদের তরফে ওনার সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল লালবাজারের অভিযান নিয়ে মধ্যস্থতার জন্য। আমরা ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট থেকে পরিষ্কারভাবে জানাচ্ছি, ওনার সঙ্গে আমরা কোনও যোগাযোগ করিনি। ঘটনাচক্রে একটি সংবাদপত্রের অফিসে ওনার সঙ্গে দেখা হয়েছিল। সেখানে না জানিয়ে উনি আমাদের প্রতিনিধিদের ছবি তুলে অপপ্রচার করেছেন। এর নিন্দা জানাতেই এই সাংবাদিক বৈঠক।” 

‘সুপ্রিম’ চাপ দিতে আবাবও রাত জাগছে তিলোত্তমা

তিনি আরও বলেন’ “সহপাঠির বিচারের দবিতেই প্রতিবাদে পথে নেমেছি আমরা। আমাদের আমাদের আন্দোলন অরাজনৈতিক। তবে কোনও রাজনৈতিক দল এর ফায়দা তুলতে চাইলে আমরা তাঁর তীব্র প্রতিবাদ জানাবো।”

সম্প্রতি পড়ুয়াদের লালবাজার ঘেরাও অভিযানে বিজেপি সাংসদ অভিজিত গাঙ্গুলি ও অভিনেতা রুদ্রনীল ঘোষ আন্দোলনকারীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু সেখানে তাঁদের গো-ব্যাক স্লোগান শুনতে হয়। তারপর সেখান থেকে নীরবে ফিরে যান তমলুকের বিজেপি সাংসদ।