সিএবির বর্ষসেরা ক্রিকেটারের সম্মান পেতে চলেছেন অনুষ্টুপ

কপিবুক ব্যাটিংটা খুব একটা করেননি তিনি। তবে বাংলা যখনই বিপদে পড়েছে, তখনই ত্রাতার ভূমিকায় আবির্ভূত হয়েছেন বাংলার এই ডানহাতি ব্যাটার। এছাড়াও বেশ কিছু মরশুম ধরেই…

Anustup Majumdar gets best player of the year award from CAB.

কপিবুক ব্যাটিংটা খুব একটা করেননি তিনি। তবে বাংলা যখনই বিপদে পড়েছে, তখনই ত্রাতার ভূমিকায় আবির্ভূত হয়েছেন বাংলার এই ডানহাতি ব্যাটার। এছাড়াও বেশ কিছু মরশুম ধরেই বাংলার সবথেকে ধারাবাহিক ক্রিকেটার তিনি। এবারে এই ধারাবাহিকতার উপযুক্ত সম্মান পেতে চলেছেন হুগলীর অনুষ্টুপ মজুমদার (Anustup Majumdar)। আগামী ১৪ সেপ্টেম্বর সিএবির (CAB) বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে বর্ষসেরা ক্রিকেটারের সম্মান তুলে দেওয়া হবে।  

সোয়াপ-ডিল জল্পনা উড়িয়ে বাগানেই থাকছেন দীপক?

   

ক্রিকেটের চিরাচরিত ব্যাটিং টেকনিকের ধার ধারেননি তিনি। তবে তিনি যে কার্যকর- সেটা যখন তিনি যে ফরম্যাট খেলেছেন, সেটা সেই ফরম্যাটের ক্ষেত্রেই সত্য। গতবার রঞ্জিতে পাঁচশোর ওপর রান করেছিলেন অনুষ্টুপ। এছাড়াও রঞ্জিতে বাংলার হয়ে সবচেয়ে বেশি রান তাঁরই ছিল। গড় ষাটের উপর। তাই সিএবির (CAB) থেকে বর্ষসেরা ক্রিকেটার হিসেবে তাঁকেই নির্বাচিত করা হয়েছে। এছাড়াও বর্ষসেরা জেন্টলম‌্যান ক্রিকেটার হিসাবে নির্বাচিত হয়েছেন অভিষেক পোড়েল।

নার্ভে সমস্যা নিয়েও প্যারিসে পদকজয় দরিদ্র কৃষক কন্যার 

প্রসঙ্গত উল্লেখ্য যে অনুষ্টুপ-অভিষেক ছাড়াও এবারে পুরষ্কার পাচ্ছেন প্রাক্তন জাতীয় নির্বাচক প্রণব রায় (Pranab Roy)। সিএবির তরফ থেকে বিশেষ জীবনকৃতি সম্মান দেওয়া হচ্ছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে।

Saul Crespo: ক্রেসপোর চোট নিয়ে নতুন করে জল্পনা!

তবে এবার কালীঘাট ক্রিকেট দলের হয়ে কলকাতা ক্লাব ক্রিকেট মরসুমে বেশ ভাল ফর্মে রয়েছেন অনুষ্টুপ (Anustup Majumdar)।তবে আসন্ন মরশুমে বাংলার হয়ে রঞ্জিতেও তিনি তার এই ফর্ম অব্যাহত রাখতে পারেন কিনা সেটাই চর্চার বিষয়।