শিক্ষকদের জন্য স্মরণীয় ভিডিও তৈরি করুন, সাহায্য নিতে পারেন এই অ্যাপগুলির

সামনেই শিক্ষক দিবস (Teachers day), এই দিন প্রত্যেক ছাত্র ও ছাত্রীরা তাদের শিক্ষকদের উপহার দিয়ে থাকে। আপনি একটি স্মারক ভিডিও তৈরি করে আপনার শিক্ষকদের দিতে…

editing-app

সামনেই শিক্ষক দিবস (Teachers day), এই দিন প্রত্যেক ছাত্র ও ছাত্রীরা তাদের শিক্ষকদের উপহার দিয়ে থাকে। আপনি একটি স্মারক ভিডিও তৈরি করে আপনার শিক্ষকদের দিতে পারেন এই বছর। এর জন্য আপনাকে বেশি কিছু করতে হবে না। এখানে জেনে নিন কোন অ্যাপের সাহায্যে আপনি দারুণ এবং স্মরণীয় ভিডিও তৈরি করতে পারবেন। আপনি বিনামূল্যে এই অ্যাপের ব্যবহার করতে পারেন।

Adobe: এটি একটি বিনামূল্যের অনলাইন ভিডিও এডিটিং প্ল্যাটফর্ম। আপনি এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং আপনি চাইলে অনলাইন ওয়েবসাইটেও এই অ্যাপের মাধ্যমে এডিটিং করতে পারেন। এটিতে আপনি AI এর সাহায্য পাবেন এবং আপনি এটিতে যে কোনও বড় ভিডিও তৈরি করতে পারেন।

   

Canva: এই প্ল্যাটফর্মের ইন্টারফেসটি বেশ সহজ, এতে আপনি ভিডিও এডিটিং করার জন্য দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পাবেন। আপনি এটি গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকেও ইনস্টল করতে পারেন। অন্যথায়, আপনি অনলাইন ওয়েবসাইটে গিয়ে ভিডিও এডিটিং করতে পারেন।

আপনাকে নতুন চাকরি পেতে সাহায্য করবে ChatGPT, অবলম্বন করুন এই পদ্ধতি

InShot: ইনশট ভিডিও এডিটর বেশ জনপ্রিয়, এতে আপনি অনেক ফিচার, ফিল্টার এবং টুলস পাবেন। Google Play Store থেকে এখন পর্যন্ত 50 কোটিরও বেশি মানুষ এটি ডাউনলোড করেছেন এবং প্ল্যাটফর্মে এটি 4.7 রেটিং পেয়েছে।

VN Video Editor & Maker: আপনি এই অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এতে আপনি ভিডিও স্লো, ফাস্ট, ফিল্টার, কালার কারেকশন ইত্যাদি করতে পারবেন। এই অ্যাপটি গুগল প্লে স্টোরে 4.6 রেটিং পেয়েছে, এখনও পর্যন্ত 10 কোটিরও বেশি মানুষ এটি ডাউনলোড করেছে।

Veed video editor: এটি একটি নতুন অ্যাপ যার মাধ্যমে আপনি ভিডিও সম্পাদনা করতে পারবেন, এর বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার জন্য আপনাকে কোনও চার্জ দিতে হবে না, তবে এই অ্যাপটি ব্যবহার করার আগে অবশ্যই Google এ পর্যালোচনাটি পরীক্ষা করে নিন।