এখন পাড়ার গ্যারেজেই সারানো যাবে Ola-র স্কুটি, বিক্রি বাড়াতে বেনজির পদক্ষেপ সংস্থার

ইলেকট্রিক স্কুটার বিক্রিতে বেনজির পদক্ষেপ নিল ওলা ইলেকট্রিক (Ola Electric)। বর্তমানে ভারতের বৃহত্তম বৃহত্তম বৈদ্যুতিক টু হুইলার নির্মাণকারী সংস্থাটি ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স বা…

Electric Scooter

ইলেকট্রিক স্কুটার বিক্রিতে বেনজির পদক্ষেপ নিল ওলা ইলেকট্রিক (Ola Electric)। বর্তমানে ভারতের বৃহত্তম বৃহত্তম বৈদ্যুতিক টু হুইলার নির্মাণকারী সংস্থাটি ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স বা ওএনডিসি-র (ONDC) সঙ্গে হাত মিলিয়েছে। এর ফলে এবারে ক্রেতারা এখন খোলা বাজার থেকেই ওলার ইলেকট্রিক স্কুটি কিনতে পারবেন। পাশাপাশি স্কুটারের যাবতীয় স্পেয়ার পার্টসও মিলবে।

সম্প্রতি ওলার কর্ণধার ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) এক্স-এ (পূর্বনাম টুইটার) একটি পোস্ট করে সংশ্লিষ্ট ঘোষণাটি করেছেন। তিনি জানিয়েছেন, এখন ক্রেতারা চাইলে স্থানীয় গ্যারেজেই ওলার স্কুটি মেরামত করাতে পারবেন। এজন্য সার্ভিস সেন্টারে ছোটার প্রয়োজনীয়তা নেই।

   

ওএনডিসি প্ল্যাটফর্মে নথিভুক্ত হওয়ার কারণে সংস্থার ৮০০টি এক্সপেরিয়েন্স সেন্টারের পাশাপাশি যে কেও চাইলেই ওলার ইলেকট্রিক স্কুটার বেচতে পারবেন। এই প্রসঙ্গে ভাবিশ এক্স-এ লিখেছেন, “এর অর্থ এখন যে কোন দোকানদার চাইলেই ওলার সমস্ত মডেলের স্কুটি বিক্রি করতে পারবেন।”

ফোন থেকেই লক/আনলক করা যাবে, তোলপাড় করা ফিচার্স সহ আসছে Hyundai Alcazer Facelift

একইসঙ্গে ভাবিশ জানিয়েছেন, বর্তমানে ওলার মোট ৮০০টি স্টোর রয়েছে। স্টোরের সংখ্যা ফের বাড়ানোর পরিবর্তে এখন যে কেউ যাতে ওলার ইলেকট্রিক (Ola Electric) স্কুটি বেচাকেনা করতে পারেন, তার ব্যবস্থা করা হল। আগামী সপ্তাহেই S1 X, S1 Air ও S1 Pro মডেলগুলি ওএনডিসি প্ল্যাটফর্মে হাজির হচ্ছে। এতে করে আরও বেশি ক্রেতার কাছে পৌঁছানো সম্ভব হবে বলে মনে করছে সংস্থা।