নয়া চমক! প্রকাশিত হল মহামেডানের আইএসএল জার্সি

সপ্তাহ কয়েক অপেক্ষা মাত্র। তারপরেই শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগের নতুন মরসুম। যেখানে নয়া দল হিসেবে অংশগ্রহণ করতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। গত…

Mohammedan SC's ISL Jersey Released

সপ্তাহ কয়েক অপেক্ষা মাত্র। তারপরেই শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগের নতুন মরসুম। যেখানে নয়া দল হিসেবে অংশগ্রহণ করতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। গত বছর আই লিগ জয় করার সুবাদে এবার আইএসএলে অংশ নেওয়ার ছাড়পত্র পেয়েছে ময়দানের এই তৃতীয় প্রধান। যারফলে বহুদিন পর আবার প্রথম ডিভিশনে খেলতে দেখা যাবে কলকাতার তিন ফুটবল ক্লাবকে। তাঁদের অংশগ্রহণের ফলে আরও জনপ্রিয় হয়ে উঠতে চলেছে এই ফুটবল লিগ।

গত কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে আইএসএলের ম্যাচ সূচি। সেই অনুযায়ী আগামী ১৬ই সেপ্টেম্বর টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলতে নামবে মহামেডান স্পোর্টিং ক্লাব। কিশোর ভারতী স্টেডিয়ামে তাঁদের লড়াই করতে হবে পেদ্রো বেনালির নর্থইস্ট ইউনাইটেডের বিপক্ষে। এখন সেদিকেই নজর রয়েছে সকলের। এসবের মাঝেই নয়া চমক দিল সাদা-কালো শিবির। শুক্রবার রাতে নিজেদের সোশ্যাল সাইটে প্রকাশ করা হয় তাঁদের আইএসএল জার্সি।

   

যেখানে কালো জার্সির মধ্যে রয়েছে সাদা রঙের ডিজাইন। এছাড়াও গলা ও হাতার দিকে সবুজ ও সাদা রঙের সমাহার। যা সহজেই নজর কাড়ছে সমর্থকদের। উল্লেখ্য, আসন্ন আইএসএল টুর্নামেন্টের জন্য এই বিশেষ জার্সি প্রকাশ করা হলেও শুক্রবারের প্রদর্শনী ম্যাচ থেকেই এই জার্সিতে খেলতে দেখা গিয়েছে সাদা-কালো ফুটবলারদের।

যেখানে প্রথম থেকেই চনমনে মেজাজে দেখা গিয়েছে গোটা দলকে। আইএসএল শুরু করার আগে এই ম্যাচ গুলি থেকেই গোটা দলকে ভালো করে দেখে নেওয়ার লক্ষ্য আন্দ্রে চেরনিশভের।