ওলা-উবারের ভাড়া যাচাই করতে চান? এই অ্যাপেই আপনি পেয়ে যাবেন সব তথ্য

আপনি যখনই ক্যাব বুক করতে যান, অবশ্যই তখন বিভিন্ন অ্যাপ্লিকেশনে ভাড়া যাচাই করেন। এমন পরিস্থিতিতে,ভাড়া কম বেশি দেখায়। বারবার বিভিন্ন অ্যাপ্লিকেশনের মধ্যে বিভিন্ন ভাড়া দেখানোর…

Cab-Compare---BETA-app

আপনি যখনই ক্যাব বুক করতে যান, অবশ্যই তখন বিভিন্ন অ্যাপ্লিকেশনে ভাড়া যাচাই করেন। এমন পরিস্থিতিতে,ভাড়া কম বেশি দেখায়। বারবার বিভিন্ন অ্যাপ্লিকেশনের মধ্যে বিভিন্ন ভাড়া দেখানোর কারনে আপনাকে সমস্যায় ফেলে। এমন পরিস্থিতিতে, আমরা এমন একটি অ্যাপ সম্পর্কে বলব যেখানে আপনি সমস্ত ক্যাব অ্যাপ্লিকেশনের ভাড়া দেখতে পাবেন। সেখান থেকে যাচাই করতে পারবেন গাড়ির ভাড়া।

Cab Compare – BETA app
Cab Compare অ্যাপটি ওলা, উবার ইত্যাদির মতো সব জনপ্রিয় ট্যাক্সি পরিষেবার দাম আপনাকে জানাতে সাহায্য করে। এই অ্যাপটি আপনার ক্যাব বুকিংকে সহজ করে তুলতে পারে। যাতে আপনি কোনও টেনশন ছাড়াই সমস্ত অ্যাপ্লিকেশনে ভাড়া দেখতে পারেন এবং আপনার বাজেট অনুযায়ী একটি রাইড বুক করতে পারেন। এছাড়াও, আপনি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে একটি রাইড বুক করে ছাড়ের সুবিধাও পেতে পারেন।

   

টেলিগ্রাম কেন হোয়াটসঅ্যাপের থেকে সমস্ত দিকেই পিছেয়ে, জানুন বিস্তারিত

অ্যাপটি কিভাবে কাজ করে?
প্রথমে আপনার ফোনে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং লগইন করুন। সমস্ত কাজ সম্পন্ন করার পরে, পিকআপ এবং গন্তব্য নির্বাচন করতে হবে আপনাকে, যেখানে আপনি যেতে চান এবং যেখান থেকে আপনি ক্যাব (Ola-Uber) বুক করছেন। দামের তুলনা করতে অ্যাপের সঙ্গে আপনার অ্যাকাউন্ট লিঙ্ক করুন। গাড়ি/অটো/বাইক/এসইউভিতে রাইড ফিল্টার করুন এবং আপনার ক্যাব বুক করুন।

আপনি Google Play Store এবং Apple App Store উভয় প্ল্যাটফর্ম থেকে এই অ্যাপটি ইনস্টল করতে পারেন। গুগল প্লে স্টোর থেকে এখন পর্যন্ত ৫ লাখের বেশি ব্যবহারকারী এই অ্যাপটি ডাউনলোড করেছেন। এই অ্যাপটি 2.5 রেটিং পেয়েছে। ডেটা সুরক্ষা সম্পর্কে কথা বললে, এটি আপনার ব্যবহারের উপর নির্ভর করে, আপনি কোন অ্যাপ্লিকেশনকে কতটা ডেটা অ্যাক্সেস করার অনুমতি দেবেন।

অ্যাপ্লিকেশনটিতে দেওয়া তথ্য অনুসারে, এটি আপনার অবস্থান, অ্যাপের কার্যকলাপ এবং ওয়েব ব্রাউজিং সম্পর্কে ডেটা সংগ্রহ করে। এমন পরিস্থিতিতে যেকোনো অ্যাপ ডাউনলোড করার আগে তার রিভিউ এবং রেটিং পড়ে নিন। শুধুমাত্র সঠিক জায়গা থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করুন।