লাগাতার ভারী বৃষ্টিতে ভেঙে পড়ল বাড়ির ছাদ, মৃত ৩ মহিলা

অবিরাম বৃষ্টির  (Heavy Rainfall) জেরে দিন দিন খারাপ পরিস্থিতি সৃষ্টি হচ্ছে উত্তর প্রদেশে। আর বর্তমানে সেখানে ভারী বর্ষণের জেরে বিপর্যস্ত হয়ে উঠছে সেখানকার জনজীবন। সম্প্রতি…

অবিরাম বৃষ্টির  (Heavy Rainfall) জেরে দিন দিন খারাপ পরিস্থিতি সৃষ্টি হচ্ছে উত্তর প্রদেশে। আর বর্তমানে সেখানে ভারী বর্ষণের জেরে বিপর্যস্ত হয়ে উঠছে সেখানকার জনজীবন। সম্প্রতি তারই প্রতিফলন দেখা গেল উত্তর প্রদেশের মৈনপুরী জেলায়। ভারী বৃষ্টিপাতের জন্য উত্তরপ্রদেশের মৈনপুরী জেলায় একটি গ্রামে ঘটল এক অপ্রীতিকর ঘটনা।

সেখানে ভারী বৃষ্টিপাতের কারণে বাড়ির ছাদ ভেঙে একই পরিবারের তিন মহিলার মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৈনপুরী জেলার ইব্রাহিমপুর গ্রামে একটি দোতলা বাড়ির ছাদ ধসে ওই তিন নারীর নিহতের খবর পাওয়া গেছে। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে সেখানকার পুলিশ। এই ঘটনার তদন্তে এসে সেখানকার ডেপুটি পুলিশ সুপার সত্যপ্রকাশ শর্মা জানিয়েছেন, “ছাদ ধসে তিন মহিলার মৃত্যু হয়েছে। ১৫-১৬ বছরের পুরনো বাড়ি। ভারী বৃষ্টির জেরে ছাদ ভেঙে পড়েছে বলে দাবি করা হচ্ছে।”

   

তবে শুধুমাত্র ভারী বৃষ্টির জেরে এই দুর্ঘটনা! নাকি এর পেছনে আরও কোন বিষয় রয়েছে সেসব এ বিষয় নিয়ে এই ঘটনায় আরও তদন্ত চলছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। তবে এরই মধ্যে জানা যাচ্ছে, আজ অর্থাৎ ২৯ অগাস্ট ভারী বৃষ্টি হওয়ার আশঙ্খা রয়েছে পশ্চিম উত্তরপ্রদেশে। এমনিতে সারাদিনই ধোঁয়াশাছন্ন ও আংশিক মেঘলা আবহাওয়া থাকার আশঙ্কা রয়েছে। আর সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস।

অন্যদিকে হাওয়া পুদপূ এবং পরিবর্তনশীল হতে পারে। যদিও রাতের দিকে তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস থেকে নেমে আসতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াসে। তবে সারাদিনই মেঘলা আবহাওয়া থাকার আশঙ্খা রয়েছে।