রেললাইনের উপর রাখা সিমেন্টের স্ল্যাবকে ধাক্কা বন্দে ভারতের, তারপর…

ট্র্যাকের উপর রাখা একটি সিমেন্টের স্ল্যাবকে সজোরে ধাক্কা বন্ধে ভারত এক্সপ্রেসের (Vande Bharat)! জানা গিয়েছে যে ঘটনাটি গত শুক্রবার ২৩ অগস্টের যখন আহমেদাবাদ-যোধপুর গামী বন্দে…

ট্র্যাকের উপর রাখা একটি সিমেন্টের স্ল্যাবকে সজোরে ধাক্কা বন্ধে ভারত এক্সপ্রেসের (Vande Bharat)! জানা গিয়েছে যে ঘটনাটি গত শুক্রবার ২৩ অগস্টের যখন আহমেদাবাদ-যোধপুর গামী বন্দে ভারত এক্সপ্রেস। রেলের আধিকারিকদের মতে, পালি জেলার জাওয়াই-বিরোলিয়া সেকশনের মধ্যে ট্রেনের ইঞ্জিনের ক্যাটল গার্ড সিমেন্টের স্ল্যাবে আঘাত করে।

জম্মু ও কাশ্মীরের বিধানসভা নির্বাচনের জন্য প্রথম প্রার্থী তালিকা ঘোষণা কংগ্রেসের

   

উত্তর পশ্চিম রেলওয়ের সিপিআরও শশী কিরণ এক বিবৃতিতে জনিয়েছেন যে এই ঘটনায় কেউ মৃত বা আহত হয়নি, বরং ট্রেনটি আট মিনিট বিলম্বিত হয়েছে। কিরণ আরও বলেছেন যে ফালনা অঞ্চলের সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ারের (এসএসই) অভিযোগে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

নগদে অটোর ভাড়া মেটানোর দিন শেষ! দেশের এই শহরে ক্রিপ্টোকারেন্সিতে চলবে লেনদেন

একজন পুলিশ কর্মকর্তার কথায়, “শুক্রবার রাতে সুমেরপুর থানার অন্তর্গত জাওয়াই এবং বিরোলিয়ার মধ্যে ঘটনাটি ঘটেছে। একজন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।” তিনি আরও যোগ করেছেন যে ফুটপাথ নির্মাণের জন্য ব্যবহৃত সিমেন্ট স্ল্যাবের টুকরো ট্র্যাকে পাওয়া গেছে। আহমেদাবাদ-যোধপুর বন্দে ভারত এক্সপ্রেস, যা মঙ্গলবার ছাড়া সপ্তাহে ছয় দিন চলে, সবরমতি স্টেশন থেকে বিকাল ৪: ৪৫ এ ছারে এবং ১০:৫০ টায় যোধপুর পৌঁছয়।

গত বছরের অক্টোবরে, উদয়পুর-জয়পুর বন্দে ভারত এক্সপ্রেসের লোকোমোটিভ পাইলটরা যখন ট্র্যাকে পাথর এবং রড দেখেন, তখন তাঁরা জরুরি ব্রেক প্রয়োগ করেছিলেন এবং একটি বড় ঘটনা এড়ানো গিয়েছিল। মঙ্গলবার রাজস্থান পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, দুই শিশু খেলার সময় ট্র্যাকের উপর পাথর ও রড রেখেছিল।