‘রাম-বাম’ একত্রে বাংলায় নৈরাজ্য সৃষ্টি করছে : কুনালের মন্তব্যে তোলপাড় রাজ্য রাজনীতি

আরজি কর হাসপাতালে জুনিয়র ডাক্তারের গণধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদে আজ সরব হলেন তৃণমূল কংগ্রেসের নেতা কুনাল ঘোষ (Kunal Ghosh)। সোমবার এই প্রসঙ্গে বিরোধীদের এক…

Kunal-Ghosh

আরজি কর হাসপাতালে জুনিয়র ডাক্তারের গণধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদে আজ সরব হলেন তৃণমূল কংগ্রেসের নেতা কুনাল ঘোষ (Kunal Ghosh)। সোমবার এই প্রসঙ্গে বিরোধীদের এক হাত নিলেন তিনি। বললেন “রাম-ভাম” (বাম) যৌথভাবে পশ্চিমবঙ্গে অরাজকতার বাতাবরণ তৈরি করছে। বিজেপির নবান্ন অভিযানের বিষয়ে তিনি সিপিএম-কংগ্রেস-বিজেপি সবাই এক বলে মন্তব্য করেন।

আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের নৃশংস ধর্ষণ ও হত্যার প্রসঙ্গে রাজ্যে মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বিরোধীরা আঙুল তোলায় এমন বিতর্কিত মন্তব্য করেছেন কুনাল। পুলিশের প্রাথমিক তদন্তের পর বর্তমানে ঘটনায় দোষীদের সনাক্ত করার দায়িত্বভার গ্রহণ করেছে সিবিআই। এমতাবস্থায় ঘটনার সত্য উদঘাটনে রাজ্য সরকারের গাফিলতির অভিযোগ এনেছে বিরোধী দলগুলি। 

   

আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায় সম্পর্কে উঠে এল আরও এক শিহরণ জাগানো তথ্য

সংবাদ সংস্থা এএনআই-কে ঘোষ (Kunal Ghosh) বলেছেন, “বিজেপি, সিপিএম এবং কংগ্রেস সবাই এক। নবান্ন অভিযান করছে বিজেপি, তা সমর্থন করছে কংগ্রেস।” আবার সিপিএম-কেও বিঁধতে ছাড়েননি কুনাল। তাঁর কথায়, “প্রতিবাদের বিরুদ্ধে বামেরাও। রাম-বাম একত্রিতভাবে তৃণমূল কংগ্রেস ও পশ্চিমবঙ্গের বিরুদ্ধে অরাজকতা সৃষ্টি করছে।”

প্রসঙ্গত, গতকাল আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে দুই দলে বিভক্ত হয়ে প্রশ্নবাণে জর্জরিত করেছে সিবিআই। উঠে এসেছে বহু চাঞ্চল্যকর তথ্য। এর পাশাপাশি হাসপাতালের ফরেন্সিক মেডিসিন বিভাগের দায়িত্বে থাকা দেবাশীষ সোম’কেও জেরা করে তদন্তকারী আধিকারিকরা।