ব্যথায় কষ্ট পাচ্ছেন? চিন্তা কিসের, কোমরের ব্যথা নিরাময় করতে ব্যবহার করুন এই গ্যাজেট

কোমর ব্যথা একটি সাধারণ সমস্যা, তবে এটি নিরাময়ের জন্য, বাজারে অনেক ধরণের গ্যাজেট (Back Pain Gadget) পাওয়া যায় যা বাম বা মলম ছাড়াই ব্যথা থেকে…

Back-Pain-Gadget

কোমর ব্যথা একটি সাধারণ সমস্যা, তবে এটি নিরাময়ের জন্য, বাজারে অনেক ধরণের গ্যাজেট (Back Pain Gadget) পাওয়া যায় যা বাম বা মলম ছাড়াই ব্যথা থেকে মুক্তি দিতে পারে। আপনি ই-কমার্স সাইট থেকে এই গ্যাজেটগুলি কিনতে পারেন, যেখানে আপনি অনেক দুর্দান্ত অফার পেতে পারেন। এখানে আমরা আপনাকে এই গ্যাজেটগুলি (Back Pain Gadget) সম্পর্কে বিস্তারিত জানাব। 

হিট প্যাড
হিটিং প্যাডগুলির সাহায্যে পেশীতে তাপ দেওয়া যায় যার ফলে ব্যথা এবং কঠোরতা হ্রাস পায়। এটি যেকোনো সময় ব্যবহার করা যেতে পারে এবং দ্রুত আরাম প্রদান করে।

   

ম্যাসেজ বন্দুক
এই ম্যাসেজ বন্দুক একটি বহনযোগ্য ডিভাইস যা দ্রুত কম্পনের মাধ্যমে পেশীগুলিকে শিথিল করে। এটি দ্রুত ব্যথা এবং চাপ কমায়। এটি আপনার সুবিধা অনুযায়ী সেট করা যেতে পারে এবং পেশীর ক্লান্তি দূর করতে কার্যকর।

ইনফ্রারেড লাইট থেরাপি ডিভাইস
ইনফ্রারেড লাইট থেরাপি পেশী এবং জয়েন্টের ব্যথা কমাতে ব্যবহার করা হয়। এটি রক্ত ​​​​প্রবাহ বাড়ায় এবং ফোলা কমায়। এটি বেদনাদায়ক এলাকায় ব্যবহার করা যেতে পারে এবং কোন পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই।

আপনিও যদি গেম খেলে শৈশবের স্মৃতি ফেরাতে চান, তাহলে এই গেমটি আপনার জন্য সেরা

পোস্টার বেল্ট
এই বেল্ট যা আপনার কোমর এবং মেরুদণ্ডকে সঠিক অবস্থানে রাখতে সাহায্য করে। যারা দীর্ঘ সময় ধরে কম্পিউটারে কাজ করেন বা বসে থাকেন তাদের জন্য এটি বিশেষভাবে উপকারী।

ফিজিওথেরাপি কুশন
এই কুশনগুলি কোমর এবং মেরুদণ্ডকে ঠিক রাখে। এটি অফিসের চেয়ার বা গাড়িতে ব্যবহার করা যেতে পারে, যা কোমরকে ব্যথা থেকে প্রতিরোধ এবং উপশম প্রদান করে।

চীনা বায়োম্যাগনেটিক বেল্ট
এই বেল্টে চুম্বক রয়েছে যা পেশী শিথিল করতে এবং রক্ত ​​​​প্রবাহ উন্নত করতে সহায়তা করে। এটি নিয়মিত পরলে পিঠের ব্যথা কমে যায়।

ভাইব্রেটিং ম্যাসেজ কুশন
এই কুশন পেশী শিথিল করে এবং ব্যথা কমায়। এটি অফিসে বা বাড়িতে সোফায় ছাড়াও যে কোনও জায়গায় ব্যবহার করা যেতে পারে।

এই গ্যাজেটগুলি পিঠের ব্যথা কমাতে সাহায্য করতে পারে এবং বাম বা মলমের প্রয়োজনীয়তাও দূর করতে পারে। সর্বদা আপনার ডাক্তার বা ফিজিওথেরাপিস্টের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি ব্যথা তীব্র হয়।