আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই টাকা-গয়না, ভয়াবহ পরিণতি দোকানের মালিকের

আগ্নেয়াস্ত্র দেখিয়ে গয়নার দোকান ছিনতাই করে চম্পট দিল একদল দুষ্কৃতি। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিওয়াদিতে। পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যে ৭টা ৩০ মিনিট নাগাদ পাঁচজন…

Robbery at Jewellery shop

আগ্নেয়াস্ত্র দেখিয়ে গয়নার দোকান ছিনতাই করে চম্পট দিল একদল দুষ্কৃতি। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিওয়াদিতে। পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যে ৭টা ৩০ মিনিট নাগাদ পাঁচজন দুষ্কৃতির একটি দল হানা দেয় কমলেশ জুয়েলার্স নামের একটি দোকানে। লুঠপাট (Robbery at Gunpoint) চালানোর পর দোকানের মালিক সহ আরও একজনকে গুলি করে পালায় তারা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় মালিকের। গোটা ঘটনার ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। 

ফুটেজে দেখা গিয়েছে, মুখে মাস্ক পরিধান অবস্থায় এসেছিল হামলাকারীরা। সে সময় দোকানে নিরাপত্তারক্ষী সহ মোট চারজন উপস্থিত ছিলেন। নিরাপত্তারক্ষীর বন্দুক কেড়ে নিয়ে দোকানের ভেতর তাকে বন্দী করে রাখে ছিন্তাইকারীরা। আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রথমে ভয় দেখায়, এরপর লাঠি দিয়ে কর্মচারীদের এলোপাথাড়ি মারতে থাকে। 

   

চোখের সামনে ধুলিস্যাৎ কোটি টাকার কনভেনশন সেন্টার, হাত গুটিয়ে ‘সর্বনাশ’ দেখলেন নাগার্জুন

একে একে দোকানের যাবতীয় গয়না ব্যাগে পুড়তে শুরু করে হামলাকারীরা। সর্বস্ব খোয়া যাচ্ছে সহ্য করতে না পেরে সে সময় অতর্কিতে দুষ্কৃতিদের উপর ঝাপিয়ে পড়ে দোকানের মালিক জয় সিং সোনি। তা সত্ত্বেও লুঠপাট করা জিনিসের ব্যাগ নিয়ে নিজেদের গাড়িতে ঢুকে পড়ে হামলাকারীরা (Robbery at Gunpoint)। জয় সিং গাড়ির দরজা ধরে টানাটানি শুরু করায় তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালায় দুষ্কৃতিরা। 

দোকানের মালিক ছাড়াও তাঁর ভাই সাগর সোনি এবং নিরাপত্তারক্ষীকে লক্ষ্য করে গুলি চালানোয় আহত হন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। জখম হওয়া ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যায় তারা। কিন্তু পথেই মারা যান জয় সিং সোনি। সিসিটিভি ফুটেজকে হাতিয়ার করে দোষীদের খোঁজ পেতে তল্লাশি চালাচ্ছে পুলিস।