ISL: করা হল ঘোষণা, খুশিতে ডগমগ বাংলার ফুটবল সমর্থকরা

অবশেষে ঘোষণা। অনুষ্ঠানিকভাবে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন দল হিসেবে মহামেডান স্পোর্টিং ক্লাবকে (Mohammedan Sporting Club) অন্তর্ভুক্ত করার কথা ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় আইএসএল-এর…

ISL Remaining Schedule Released

অবশেষে ঘোষণা। অনুষ্ঠানিকভাবে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন দল হিসেবে মহামেডান স্পোর্টিং ক্লাবকে (Mohammedan Sporting Club) অন্তর্ভুক্ত করার কথা ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় আইএসএল-এর অফিসিয়াল পেজ থেকে ভিডিও পোস্ট করে এই ঘোষণা করা হয়েছে। মোহনবাগান, ইস্টবেঙ্গলের পর এবার মহামেডান স্পোর্টিং ক্লাবও খেলবে ইন্ডিয়ান সুপার লিগ।

East Bengal FC: বাতিল ইস্টবেঙ্গলের ম্যাচ

   

ইন্ডিয়ান সুপার লিগের আসন্ন সংস্করণ থেকে ইন্ডিয়ান সুপার লিগে অংশ নিতে চলেছে মহামেডান। দেশের অন্যতম প্রাচীন সক্রিয় ফুটবল ক্লাব মহামেডান এসসি ভারতীয় ফুটবলের শীর্ষ স্তরে প্রতিযোগিতা করতে চলেছে। যার ফলে আইএসএলে মোট ক্লাবের সংখ্যা ১৩ হতে চলেছে। ২০২৩-২৪ মরসুমে আই লিগ জিতেছিল সাদা কালো ব্রিগেড। এরপরেই তাদের আইএসএল-এ প্রবেশ। পঞ্জাব এফসির পরে আই লিগের দ্বিতীয় ক্লাব হিসাবে আইএসএলে প্রবেশ করল কলকাতার ঐতিহ্যবাহী এই ক্লাব।

BCCI-এর প্রচুর টাকা, তার থেকেও বড়লোক এই কিংবদন্তি

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indian Super League (@indiansuperleague)

জয় শাহ আইসিসিতে গেলে বিসিসিআই-এর দায়িত্বে কে? জানুন সম্ভাব্য ৪ নাম

মহমেডান এসসি ৫২ পয়েন্ট নিয়ে আই-লিগ ২০২৩-২৪ শিরোপা জয় করেছিলন। উক্ত মরশুমের টুর্নামেন্টে ১৫ টি জয় এবং ৭ টি ড্র করেছিল দল। কলকাতার ক্লাবটি তাদের সফল অভিযানে মাত্র দু’বার পরাজয় বরণ করেছিল। এই সময়কালে ৪৪ টি গোল করেছিল ব্ল্যাক প্যান্থাররা এবং মাত্র ২২ টি গোল হজম করেছিল তারা।