অমৃতসরে পরিবারের সামনে গুলিবিদ্ধ প্রবাসী ভারতীয়, পলাতক দুষ্কৃতী

পাঞ্জাবের অমৃতসরে আততায়ীর গুলিতে (Amritsar shooting incident) জখম এক প্রবাসী। শনিবার নিজ বাসভবনে গুলিবিদ্ধ হন তিনি। জানা গিয়েছে, সম্প্রতি আমেরিকা থেকে ফিরেছিলেন ওই ব্যক্তি। তাঁর…

Amritsar-Case

পাঞ্জাবের অমৃতসরে আততায়ীর গুলিতে (Amritsar shooting incident) জখম এক প্রবাসী। শনিবার নিজ বাসভবনে গুলিবিদ্ধ হন তিনি। জানা গিয়েছে, সম্প্রতি আমেরিকা থেকে ফিরেছিলেন ওই ব্যক্তি। তাঁর বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে আক্রমণের সম্পূর্ণ বিবরণ পাওয়া গেছে। 

সূত্রের খবর, সুখচেইন সিং নামের ওই ব্যক্তির বাড়িতে দুইজন আততায়ী সশস্ত্র অবস্থায় ঢোকে। এরপর স্ত্রী ও সন্তানের সামনেই তাঁর ওপর হামলা চালায়। তাঁকে লক্ষ্য করে একেবারে সামনে থেকে পরপর দুটি গুলি চালানো হয়। 

   

তারপর রক্তাক্ত অবস্থায় ওই প্রবাসীকে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, দুটি গুলি চালানোর পর হঠাৎ বন্দুক আটকে যায় সন্ত্রাসীদের। এরপর তৎক্ষণাৎ পালিয়ে যায় তারা। এদিকে ২০ দিন আগে আমেরিকা থেকে অমৃতসরে দেশের বাড়িতে ফিরে এসেছেন সুখচেইন। সম্প্রতি তিনি ১.৫ কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন। সেই গাড়ির নম্বর ও অন্যান্য তথ্য দেখে আক্রমণকারীরা তাঁর হদিশ পেয়েছিল। 

আক্রান্তের পরিবারের পক্ষ থেকে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানানো হয়েছে। সবচেয়ে বড় বিষয়, সুখচেইনের মায়ের দাবি, এই ঘটনার পেছনে তাঁর প্রাক্তন স্ত্রীয়ের হাত রয়েছে। পুরো ঘটনার জন্য অমৃতসর পুলিস কমিশনার’কে উপযুক্ত পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছে পাঞ্জাব সরকার। অন্যদিকে, এএনআই সূত্রে জানা গিয়েছে, সুখচেইনের প্রাক্তন স্ত্রীর পরিবারের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছে আক্রান্তের বাড়ির লোক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।