দিমি-কামিন্সকে রিজার্ভে রেখেই ম্যাচ শুরু করবে মোহনবাগান, দেখুন প্রথম একাদশ

আধ ঘন্টার অপেক্ষা মাত্র। তারপরেই জামশেদপুরের টাটা স্পোর্টস কমপ্লেক্সে ডুরান্ডের (Durand Cup) কোয়ার্টার ফাইনাল খেলবে নামবে মোহনবাগান সুপার জায়ান্ট। তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী পাঞ্জাব…

Jason Cummings, Dimitri Petratos

আধ ঘন্টার অপেক্ষা মাত্র। তারপরেই জামশেদপুরের টাটা স্পোর্টস কমপ্লেক্সে ডুরান্ডের (Durand Cup) কোয়ার্টার ফাইনাল খেলবে নামবে মোহনবাগান সুপার জায়ান্ট। তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী পাঞ্জাব এফসির বিপক্ষে। গ্ৰুপ পর্বের ধারা বজায় রেখেই এই ম্যাচ জিততে চাইবেন বাগান কোচ জোসে মোলিনা‌। কিন্তু এমন গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথম একাদশে সুযোগ পেলেন না অজি তারকা জেসন কামিন্স এবং দিমিত্রি পেত্রাতোস।

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। অন্যদিকে হালকা চোট সমস্যা থাকলেও আজ শুরু থেকেই খেলবেন স্প্যানিশ ডিফেন্ডার আলবার্তো রদ্রিগেজ‌। গতকাল ফিজিক্যাল ট্রেনিং করলেও বল পায়ে দলের সঙ্গে সেভাবে অনুশীলন করেননি এই তারকা।

   

কিন্তু রক্ষণভাগের কথা মাথায় রেখে টম অলড্রেডের সঙ্গে নামানো হয়েছে তাঁকে। এছাড়াও গোল তুলে নেওয়ার জন্য স্কটিশ ফরোয়ার্ড গ্ৰেগ স্টুয়ার্টের‌ উপর ভরসা রেখেছেন বাগান কোচ। এক নজরে দেখে নেওয়া যাক সবুজ-মেরুনের প্রথম একাদশ।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী আজও দলের তিন কাঠি সামাল দেবেন বিশাল কাইথ। সেইসাথে রক্ষণভাগে থাকছেন টম অলড্রেড, আলবার্তো রদ্রিগেজ, আশীষ রাই, দীপক টাংড়ি এবং দীপেন্দু বিশ্বাস। দলের আপফ্রন্টে দেখা যেতে চলেছে সাহাল আব্দুল সামাদ, লিস্টন কোলাসো এবং অভিষেক সূর্যবংশী। ফরোয়ার্ডে ঝড় তোলার জন্য থাকছেন গ্ৰেগ স্টুয়ার্ট এবং সুহেল ভাট।

আপাতত রিজার্ভ বেঞ্চে থাকছেন জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোস, অনিরুদ্ধ থাপা, রবি রানা, শুভাশীষ বসু, আপুইয়া,সৌরভ ভানওয়ালা ও আমনদ্বীপ সিং।